• ঢাকা
  • শুক্রবার, ০৯ Jun ২০২৩, ০৭:১৮ পূর্বাহ্ন

বাসায় ঢুকে শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যানকে গুলিতে গুরুত্বর আহত


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২৫, ২০২৩, ৪:৩২ অপরাহ্ন / ৩৭
বাসায় ঢুকে শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যানকে গুলিতে গুরুত্বর আহত

নিজস্ব প্রতিবেদক, নরসিংদীঃ নরসিংদী জেলা আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা, শিবপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুনুর রশীদ খান দুবৃর্ত্তদের গু‌লি‌তে গুরুতর হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। শনিবার শিবপুর পৌরসভাস্থ শিবপুর মডেল থানা এলাকায় অবস্থিত নিজ বাসভবনে এ ঘটনা ঘটে বলে জানা যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের নেয় তিনি সকালে বাসার বাইরে হাটা হাটি করেন। হাটাহাটি শেষে বাসার সিঁড়িতে ওঠার সময় সি‌ড়ি কোটায় দুবৃর্ত্তরা তাকে লক্ষ্য করে গু‌লি ছুঁড়ে  পা‌লিয়ে যায়। গুলি তার শরীরে বিদ্ধ হলে প্রচুর রক্তক্ষরণ হয়। তার ডাক-চিৎকারে পরিবারের স্বজনরা দ্রুত শিবপুর উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সে নওয়ে আসলে কর্তব‌্যরত চি‌কিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতা‌লে পাঠান। জয়প্রিয় নেতা গুলিবিদ্ধ হওয়ার সংবাদ শুনে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী এবং হাজার হাজার জনতা ঢাকা-সিলেট মহাসড়ক (ইটাখোলা) রাস্তায় নেমে পড়ে সড়ক অবরুদ্ধ করে টায়ারের আগুন জ্বালিয়ে বিক্ষোভ মিছিল অব্যাহত রেখেছে। ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ থাকায় যান চলাচল বন্ধ রয়েছে।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার বলেন, দ্রুত সময়ের মধ্যে আমরা দুষ্কৃতকারীদের গ্রেপ্তার করবো। এবিষয়ে আইনশৃঙ্খলা বাহিনী দুষ্কৃতকারীদের গ্রেপ্তারের জন্য মাঠে কাজ করছে।