• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন

বাবাকে হত্যার অভিযোগে পাষন্ড সেই ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ


প্রকাশের সময় : মে ১৩, ২০২৩, ৯:২২ অপরাহ্ন / ৪৩
বাবাকে হত্যার অভিযোগে পাষন্ড সেই ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ গোপালগঞ্জে মাদকাসক্ত ছেলের বটির কোপে ইসমাইল কাজী (৫৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। শনিবার সকাল সাড়ে ৭টার দিকে সদর উপজেলার লতিফপুর ইউনিয়নের চরমানিকদাহ গ্রামের কাজীর বাজার এলাকায় নৃশংস এ ঘটনা ঘটে।

নিহত ইসমাইল কাজী ওই এলাকার তাইজেল কাজীর ছেলে। নিহতের বড় ছেলে সেলিম কাজী জানিয়েছেন, আমার মেঝো ভাই আলীম কাজী (২৫) মাদকাসক্ত ছিলো। প্রতিদিনই সে মাদকের টাকার জন্য আমার বাবার সঙ্গে ঝগড়া বিবাদ করতো। আজ শনিবার (১৩ মে) সকালে মাদকের টাকা নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে সে বটি দিয়ে বাবার পেছন থেকে ঘাড়ে কোপ দিলে তার দেহ থেকে মাথা কেটে ঝুলে পড়ে।

পরে আমরা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে দ্রুত সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের দ্বিতীয় স্ত্রী ফিরোজা বেগম জানিয়েছেন, আলীম কাজী সারাদিন নেশা করতো। তাকে এই পথ থেকে ফেরানোর জন্য আমরা অনেক চেষ্টা করেছি, কিন্তু কোনো লাভ হয়নি। আজ (১৩ মে) মাদকের টাকার জন্য তার বাবার সঙ্গে ঝগড়া শুরু করে। এক পর্যায়ে পেছন থেকে বটি দিয়ে তার ঘাড়ে কোপ দেয়।

গোপালগঞ্জ সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শীতল পান্ডে ও উপ-পরিদর্শক ওবায়দুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

এদিকে ঘটনার পর পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বিপিএম, পিপিএম এর নির্দেশে সদর থানার এএসআই আসাদুজ্জামান অভিযান চালিয়ে পালিয়ে থাকা অভিযুক্ত আলীম কাজীকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করে। আলামত হিসেবে বটিও উদ্ধার করেছে পুলিশ।

এদিকে পুত্রের হাতে পিতার নৃশংস হত্যাকাণ্ডে এলাকায় অবাধেয়ম মাদকের দৌরাত্মকে দায়ী করছেন সকলে। তাই আইন-শৃঙ্খলা বাহিনী সহ অভিভাবকদের কেও এ বিষয়ে সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন বিশেষজ্ঞ মহল।