• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৪১ পূর্বাহ্ন

বাগেরহাটের মোল্লাহাটে স্কুলগামী মেয়েদের বে-পরোয়া ভাবে উক্তাক্ত করছে স্থানীয় বখাটেরা


প্রকাশের সময় : নভেম্বর ৩০, ২০২২, ১২:১৬ পূর্বাহ্ন / ৩৭
বাগেরহাটের মোল্লাহাটে স্কুলগামী মেয়েদের বে-পরোয়া ভাবে উক্তাক্ত করছে স্থানীয় বখাটেরা

মোস্তাইন বীন ইদ্রিস চঞ্চলঃ বাগেরহাট জেলার মোল্লাহাট উপজেলায় স্কুলগামী মেয়েদের বে-পরোয়াভাবে উক্তাক্ত করছে স্থানীয় বখাটেরা। দশম শ্রেণীতে পড়া এক শিক্ষার্থীকে উত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষার্থীর পিতাকে মারপিট করেছে বখাটেরা

উপজেলার গাংনী মাধ্যমিক বিদ্যালয় সম্মুখে রবিবার দুপুরের দিকে এ ঘটনা ঘটে। হামলায় আহত ওই বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য আবুল ফকির জানান, তার মেয়ে এসএসসি’র টেস্ট পরীক্ষার রেজাল্টের জন্য রবিবার সকালে বিদ্যালয়ে যায়। তখন গাংনী গ্রামের কালু শেখ ওরফে বুনো কালুর ছেলে মোঃ তরিকুল ইসলাম (২১) তার মেয়েকে প্রকাশ্যভাবে উত্যক্ত করছে। বিষয়টি মোবাইলে জানতে পেরে দ্রুত তিনি বিদ্যালয়ে যান । তখন তিনি বিষয়টি নিজের চোখে দেখেন এবং মেয়েকে উত্যক্তের ঘটনায় তিনি নিজেকে সামলাতে না পেরে হাতে নাতে বখাটে মোঃ তরিকুল ইসলামকে ধরে লাইব্রেরীর দিকে নেয়ার চেষ্টা করেন। এ সময় তরিকুলের সহযোগী একই এলাকার বাদশা সরদারের ছেলে হাবিব সরদার (২২) ও আলমগীর সরদারের ছেলে শরিফুল সরদার (২১) সহ ৫/৭ জনে হামলা চালিয়ে তারিকুল কে ছিনিয়ে নেয়। ঘটনাকালে বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ অন্যান্য শিক্ষকদের সহযোগিতা চেয়েও তিনি পাননি বলে জানান। তিনি এ ঘটনার যথাযথ বিচার দাবিতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম আবদুর রহমান জানান, স্কুলে যে ঘটনাটা ঘটেছে আমি তার প্রত্যক্ষদর্শী না, যেহেতু এটা বাহিরের ছেলেদের সাথে আবুল ফকির ও তার মেয়ের ঘটনা ঘটেছে। আবুল ফকির এসে বিচার চাইছে, আমি তার কাছে লিখিত অভিযোগ চাইছি এবং সে পরে অভিযোগ দিতে চেয়েছেন বলেও জানান তিনি। এ ঘটনা বিষয়ে স্থানীয় গাংনী পুলিশ ক্যাম্পের আইসি, এস আই রেজাউল করিম বলেন, খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।