• ঢাকা
  • রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন

বাগেরহাটের মোরেলগঞ্জে মাদ্রাসার ২ দিনব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার অনুষ্ঠিত


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৬, ২০২৩, ৭:৪৭ অপরাহ্ন / ৭৬
বাগেরহাটের মোরেলগঞ্জে মাদ্রাসার ২ দিনব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার অনুষ্ঠিত

কলি আক্তার,মোরেলগঞ্জ,বাগেরহাটঃ বাগেরহাটের মোরেলগঞ্জে বাদুরতলা চৌদ্দঘর ফকিরবাড়ি দাখিল মাদ্রাসার ২ দিনব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মোরেলগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান মো. হুমায়ুন কবির মোল্লা। দু’দিন ব্যাপী প্রতিযোগিতা অনুষ্ঠানের শেষ দিন বৃহস্পতিবার বিজয়য়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের সভাপতি ও মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি, সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ মো. শাহাবুদ্দিন তালুকদার।

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদ্রাসার সহসভাপতি মো. খলিলুর রহমান, দাতা সদস্য মো. শামসুল হক ফকির, মোরেলগঞ্জ সদর ইউপি’র ৭নং ওয়ার্ড সদস্য মো. শাহাবুদ্দিন শিকদার, ৪ নং ওয়ার্ড সদস্য মো. শাহিন কাজী ও একাডেমির শিক্ষিকা কলি আক্তার। অনুষ্ঠানে মাদ্রাসার শিক্ষার্থী অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সমাপণী অনুষ্ঠানে প্রধান অতিথি ইউপি চেয়ারম্যান মো. হুমায়ুন কবির মোল্লা তার বক্তব্যে মাদ্রাসার সার্বিক উন্নয়নে ভুমিকা রাখবেন বলে আশ্বস্ত করেন। সভাপতির বক্তব্যে অধ্যক্ষ সাহাবুদ্দিন তালুকদার বলেন মাদ্রাসাটিকে তার প্রানের প্রতিষ্ঠান আখ্যা দিয়ে এর সার্বিক উন্নয়নে অগ্রনী ভূমিকা পালনের অঙ্গীকার করেন।