• ঢাকা
  • মঙ্গলবার, ২৫ Jun ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন

বাগেরহাটের মোরেলগঞ্জে চেতনানাশক খবার খেয়ে শিশুসহ ৪ জন হাসাপাতালে


প্রকাশের সময় : জানুয়ারী ৩০, ২০২৩, ১১:৫১ পূর্বাহ্ন / ৯৫
বাগেরহাটের মোরেলগঞ্জে চেতনানাশক খবার খেয়ে শিশুসহ ৪ জন হাসাপাতালে

কলি আক্তার,মোরেলগঞ্জ,বাগেরহাটঃ বাগেরহাটের মোরেলগঞ্জে চেতনানাশক খবার খেয়ে শিশুসহ ৪ জন অজ্ঞান হয়ে পড়েছেন। রবিবার দিবাগত রাত ৮টার দিকে নিশানবাড়িয়া ইউনিয়নের নিশানবাড়িয়া গ্রামের শাজাহান শেখের বাড়িতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে থানা পুলিশ স্থানীয়দের সহযোগিতায় অজ্ঞান অবস্থায় পড়ে থাকা ৪জনকে উদ্ধার করে রাত ১২টার দিকে হাসপাতালে পাঠিয়েছে।

রাতের খাবার খেয়ে ঘরের মধ্যে বিক্ষিপ্ত অবস্থায় জ্ঞান হারিয়ে পড়ে থাকা ব্যক্তিরা হচ্ছেন, রাজমিস্ত্রী মনির শেখ (৪৫), তার মেয়ে সেতু আক্তার (১৫), ছেলে জিহাদুল ইসলাম(৫) ও বেয়াই মো. জয়নাল আবেদীন (৭২)।

হাসপাতালে চিকিৎসাধীন মনির শেখের স্ত্রী জোসনা বেগম বলেন, রাত ৮টার দিকে ভাত খাওয়ার সাথে সাথেই তার স্বামী, দুই সন্তান ও বেড়াতে আসা বেয়াই ঘরের বিভিন্ন স্থানে জ্ঞান হারিয়ে পড়ে যায়। এ অবস্থা দেখে সে (জোসনা বেগম) নিজে আর খাবার খায়নি। অজ্ঞাত দুর্বৃত্তরা ঘরের সকলকে অজ্ঞান করে মালামাল চুরির উদ্দেশ্যে খাবারের সাথ চেতনানাশক পদার্থ মিলিয়ে রেখেছে বলে সন্দেহ করেন জোসনা বেগম।

এ বিষয়ে থানার ওসি মো. সাইদুর রহমান বলেন, খবর পাওয়ামাত্র পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌছে আহতদেরেক উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। ওই বাড়ি থেকে কিছু চুরি হয়নি। পুলিশ ঘটনাটি খতিয়ে দেখছে।