• ঢাকা
  • সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১২:১৭ পূর্বাহ্ন

বাগেরহাটের ফকিরহাটে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার হত্যা না আত্নহত্যা : নানা গুঞ্জন


প্রকাশের সময় : জুলাই ৩, ২০২১, ৩:৫২ পূর্বাহ্ন / ১০৮
বাগেরহাটের ফকিরহাটে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার হত্যা না আত্নহত্যা : নানা গুঞ্জন

বাগেরহাট প্রতিনিধিঃ বাগেরহাটের ফকিরহাট উপজেলার শ্যামবাগাত গ্রামে গৃহবধৃকে হত্যার পর ঘরের ভিতর ঝুলিয়ে রেখেছে গ্রামবাসি মন্তব্য একই এলাকার বিপ্রদেবনাথ এর স্ত্রী বিজয়া দেবনাথ (৩০) এর সঙ্গে স্বামী-স্ত্রীর সম্পর্কের অবনতি যাচ্ছিল। স্ত্রীর চেয়ে স্বামীর বয়স দ্বিগুন হওয়াসহ তাদের বসতবাড়ি উপর দিয়ে নবনির্মিত খুলনা-মোংলা রেল সড়ক যাওয়ায় বেশ কিছু নগত অর্থ তারা পায়। সেই অর্থ দিয়ে ভারতের ২৪ পরগনা জেলার নৈহাটি এলাকায় বেশ কিছু জায়গা ক্রয় করে। তারই সুত্র ধরে স্বামী-স্ত্রীর ভিতর কোন্দল  চরমে উঠে।

ঘটনার দিন শুক্রবার দুপুরে গলাই ওড়না পেচিয়ে বসতঘরের ডাবা বা আড়ার সাথে ঝুলনো অবস্থায় এবং নিহতের পায়ের হাটু ঘরের মেঝোর সঙ্গে ছোয়ানো ছিল। ঘটনা স্থলে আরো দেখা যায়,তার পায়ের কাছে একটা চেয়ার দাড়ানো অবস্থায় রয়েছে। তার পাশের্ব ১টি খাটও রয়েছে। এলাকাবাসি সহ থানা পুলিশের উপ-পুলিশ পরির্দশক (এসআই) কনক মন্ডল ও তাঁর সঙ্গিয় ফোর্স এর মন্তব্য তাঁকে হত্যার পর তাঁর লাশ ঝুলিয়ে রাখা হয়েছে। নিহতের স্বামী বিপ্রদেবনাথ এর সাথে আলাপ করা হলে তিনি পূবার্ঞ্চল এ প্রতিবেদককে জানান,আজ দুপুরে তিনি স্থানীয় লখপুরে সাপ্তাহিক হাটের দিন তার স্ত্রীকে ভালো দেখে বাজার করতে গিয়েছিলেন,বাজার থেকে আনুমানিক ৪টায় বাড়ি ফিরে দেখেন তার ঘরের বাহির থেকে দরজায় তালা দেওয়া, তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করেই স্ত্রীকে ঝুলন্ত দেখতে পাই। এ সময় চিৎকার করলে স্থানীয়রা ছুটে আসে।

নাম প্রকাশে অনইচ্ছুক জনৈক প্রতিবেশি জানান, তিনি ঐ সময়ে বাজারে যায়নী। দির্ঘদিন যাবৎ তাদের ভিতর বিভিন্ন বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর সম্পের্কের অবনতি চলছিল। সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনা স্থলে পৌঁছে নিহতের ঝুলন্ত বডি উদ্ধার পূর্বক সুরোতহাল ব্যবস্থা গ্রহন করেন। ফকিরহাট মডেল থানার অফিসার ইনচাজ (ওসি) খায়রুল আনাম এর সঙ্গে আলাপ কালে তিনি জানান,আমি ফোর্স পাঠানোর পর বিষয়টি সন্ধেয়াতীত হওয়ায় আমি নিজেই ঘটনা স্থলে পৌঁছে বিষয়টি নিশ্চিত করব। নিহতের স্বামীকে সন্ধেহের তালিকায় রেখে থানায় এনে তাঁকে জিজ্ঞাসা চলছে। লাশ বাগেরহাট মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় ফকিরহাট মডেল থানায় ১টি মামলা দায়েরের প্রস্তুতি চলচিল।