• ঢাকা
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৪৯ অপরাহ্ন

বাগেরহাটের ফকিরহাটে আশ্রায়ণ প্রকল্পে বসবাসরত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ


প্রকাশের সময় : ডিসেম্বর ৫, ২০২২, ১:২৬ অপরাহ্ন / ২২
বাগেরহাটের ফকিরহাটে আশ্রায়ণ প্রকল্পে বসবাসরত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ

বাগেরহাট প্রতিনিধিঃ বাগেরহাটের ফকিরহাটের বেতাগাতে চাকুলী আশ্রায়ণ প্রকল্প ও পার্শ্ববর্তী বসবাসরত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।রবিবার সন্ধ্যায় বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার বেতাগা ইউনিয়নের চাকুলী আশ্রায়ণ প্রকল্প ও পার্শ্ববর্তী বসবাসরত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

উক্ত শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফকিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সম্মানিত সভাপতি ও স্মার্ট ফকিরহাট গড়ার কারিগর স্বপন দাশ এবং বাগেরহাট জেলার নেজারত ডেপুটি কালেক্টর মোহাম্মদ মোজাহেরুল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফকিরহাট উপজেলা নির্বাহী অফিসার মোঃ মনোয়ার হোসেন, ফকিরহাট উপজেলা সরকারি কমিশনার (ভূমি) বিধান কান্তি হালদার, শেখ হেলাল উদ্দিন সরকারি কলেজের অধ্যক্ষ বটু গোপাল দাশ।

এছাড়া এ সময় উপস্থিত ছিলেন বেতাগা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বেতাগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইউনুস আলী শেখ, বেতাগা ইউনিয়ন আওয়ামী লীগের সম্মানিত সাধারণ সম্পাদক ও মেসার্স বেতাগা ট্রেডার্স লিঃ এর পরিচালক আনন্দ কুমার দাশ,বেতাগা ইউনিয়ন পরিষদের সদস্য সংরক্ষিত- ২ কামরুন্নাহার নিপা,৪নং ওয়ার্ড সদস্য মোঃ লুৎফুর রহমান, বেতাগা ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও চাকুলী আশ্রায়ণ প্রকল্প পরিচালনা কমিটির সভাপতি মোঃ আলমগীর হোসেন প্রমুখ।