• ঢাকা
  • বুধবার, ২২ মার্চ ২০২৩, ১০:০৬ অপরাহ্ন

বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবল : গোপালগঞ্জে শেখ জামালকে হারলো ঢাকা আবাহনী


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৪, ২০২৩, ৫:৩৭ অপরাহ্ন / ৩৫
বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবল : গোপালগঞ্জে শেখ জামালকে হারলো ঢাকা আবাহনী

নিজস্ব প্রতিবেদক,গোপালগঞ্জঃ গোপালগঞ্জে বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবলে হাই ভোল্টেজ ম্যাচে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে ২-১ গোলে হারিয়েছে ঢাকা আবাহনী লিমিটেড। শনিবার বেলা সোয়া ৩টায় গোপালগঞ্জ শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের মুখোমুখি হয় ঢাকা আবাহনী লিমিটেড। খেলা প্রধমার্ধে আবাহনী আমণাত্মক খেলা শুরু করলেও রক্ষনাত্মক খেলা শুরু করে শেখ জামাল। আক্রমণে আক্রমণে শেখ জামালের রক্ষভাগকে অতিব্যস্ত করে রাখে আবাহনী।

প্রথমার্ধের ১০ মিনিটে ওয়াই মোহাম্মদের ক্রসে পিটার নোয়োরা হেডে গোল করে আবাহনীকে এগিয়ে দেন। ৩৪ মিনিটে পিটার নোয়োরা সহায়তায় ড্যানিয়েল কলিনড্রেস গোল করে আবাহনীকে ২ গোলের লিড এনে দেয়। তবে আর কোন গোল না হওয়ায় এগিয়ে থেকেই বিরতিতে যায় আবাহনী।

খেলার দ্বিতীয়ার্ধে গোল শোধের জন্য মরিয়া হয়ে খেলতে থাকে শেখ জামাল। কয়েকটি আক্রমন করলেও গোলের দেখা পাচ্ছিল না শেখ জামাল। তবে ৭০ মিনিটে শেখ জামালের কর্নেলিউস স্টুয়ার্ট পেনাল্টি থেকে গোল করে ব্যবধান কমিয়ে ২-১ করেন। তবে গোল মিসের মহরায় আর কোন গোল করতে না পারায় ২-১ গোলের পরাজয় নিয়ে মাঠ ছাড়ে শেখ জামাল।

৮ ম্যাচে ৫ জয় ও ৩ ড্রতে ১৮ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে ঢাকা আবাহনী আর ৭ ম্যাচে ৩ জয়, ৩ ড্র আর ১ পরাজয়ে ১২ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে শেখ জামাল। #