• ঢাকা
  • শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০২:৫০ অপরাহ্ন

বাংলাদেশ পুলিশের অতিরিক্ত ডিআইজি হিসেবে পদন্নোতি পেলেন সিরাজগঞ্জের পুলিশ সুপার


প্রকাশের সময় : জুন ৪, ২০২২, ১০:৪০ অপরাহ্ন / ৭৬
বাংলাদেশ পুলিশের অতিরিক্ত ডিআইজি হিসেবে পদন্নোতি পেলেন সিরাজগঞ্জের পুলিশ সুপার

এস এম মজনু, সিরাজগঞ্জঃ বাংলাদেশ পুলিশের অতিরিক্ত ডিআইজি হিসেবে পদন্নোতি পেলেন সিরাজগঞ্জের সুনামধন্য ও ন্যায় নিষ্ঠাবান পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম। তিনি দক্ষতার সাথে সিরাজগঞ্জে আড়াই বছরের বেশি সময় ধরে পুলিশ সুপারের দায়িত্ব পালন করছেন। তিনি দায়িত্ব পালনকালে জেলার আইনশৃঙ্খলা নিয়ন্ত্রনে পদস্থ কর্মকর্তাসহ ১২ টি থানার ওসি ও অনান্য কর্মকর্তাদের কঠোর দিক নির্দেশনা দেন।

এ দিক নির্দেশনার পরিপ্রেক্ষিতে সংশ্লিষ্ট থানার কর্মকর্তারা জনস্বার্থে নিরলসভাবে কাজ করছেন। এমনকি জেলার সবকয়টি থানায় জিডি, মামলা তদন্ত ও মামলা দায়েরসহ অনান্য কাজে কোন প্রকার অসৎ পথ অবলম্বন না করার জন্য কঠোর নির্দেশ দেন। এছাড়া সড়ক পথসহ অনান্য পথেও যানবাহনে পুলিশের চাঁদাবাজি বন্ধ করে দেন। এসব কঠোর ভূমিকা পালনের কারণেই তিনি এ জেলায় সাদা মনের পুলিশ সুপার হিসেবে পরিচিতি লাভ করেন। জনমনে এমনও প্রশ্ন উঠেছে জেলায় এই প্রথম একজন সৎ ও দক্ষ পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করছেন।

এ আপোষহীন ও সাদা মনের পুলিশ সুপার হাসিবুল আলম, বিপিএম বৃহস্প্রতিবার সরকারের জন প্রশাসন মন্ত্রণালয় থেকে এ পদন্নোতি লাভ করেন। একইসাথে পুলিশ সুপার টুটুল চক্রবর্তী অতিরিক্ত ডিআইজি পদে পদন্নোতি পেয়েছেন। এরআগে তিনি এ জেলায় ন্যায় নিষ্ঠাবান পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করেছেন।

এছাড়া সিরাজগঞ্জের কৃতি সন্তান তাসলিমা খাতুন জলি অতিরিক্ত ডিআইজি হিসেবে পদন্নোতি পেয়েছেন। বর্তমান পুলিশ সুপারসহ তাদের এ কৃতিত্বে সিরাজগঞ্জ প্রেসক্লাবসহ জেলাবাসী অভিনন্দন জানিয়েছেন।