• ঢাকা
  • সোমবার, ১৫ Jul ২০২৪, ০২:৫০ পূর্বাহ্ন

বাংলাদেশ আ.লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা


প্রকাশের সময় : জুন ২৫, ২০২৪, ৯:১৭ পূর্বাহ্ন / ১৩
বাংলাদেশ আ.লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি, গোপালগঞ্জ জেলা এবং টু্ঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

রোববার (২৩ জুন) সকালে বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে তারা পুষ্পস্তবক অর্পণ করে বঙ্গবন্ধুর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদনের পর নেতৃবৃন্দ পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে ‘৭৫ -এর ১৫ আগস্ট বঙ্গবন্ধুসহ তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফিরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এ সময় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের মন্ত্রী ও সংসদ সদস্য মুহাম্মদ ফারুক খান, পার্বত্য চট্টগ্রাম চুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহ্বায়ক (মন্ত্রী পদমর্যাদা) ও সংসদ সদস্য আবুল হাসানাত আবদুল্লাহ, শিক্ষা প্রতিমন্ত্রী ও সংসদ সদস্য বেগম শামসুন নাহার, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সংসদ সদস্য এস এম কামাল, সংরক্ষিত নারী সংসদ সদস্য ফরিদুন্নাহার লাইলী, দলের কার্যনির্বাহী কমিটির সদস্য ও সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, কেন্দ্রীয় আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য কানতারা কে.খান উপস্থিত ছিলেন।

এছাড়াও কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান সোহাগ, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, জেলা পরিষদের চেয়ারম্যান এড. মুন্সী আতিয়ার রহমান, গোপালগঞ্জের পুলিশ সুপার আল-বেলী আফিফা পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) উখিংমে, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিএম শাহাবুদ্দিন আজম, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বশার খায়ের, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মঈনুল হক, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ইলিয়াস হক, সদস্য বিএম লিয়াকত হোসেন সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।