• ঢাকা
  • সোমবার, ১৭ Jun ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন

বাংলাদেশ আন্তঃবিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশনের নতুন কমিটি গঠন 


প্রকাশের সময় : জুন ১০, ২০২৪, ৬:৫৩ অপরাহ্ন / ৭৩
বাংলাদেশ আন্তঃবিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশনের নতুন কমিটি গঠন 

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ আন্তঃবিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশনের নতুন কমিটি (২০২৪-২৫) গঠন করা হয়েছে। এতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অফিসার্স এসোসিয়েশনের সভাপতি আব্দুল মোতালেব সভাপতি হিসেবে ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশনের সভাপতি আব্দুল কাদের (কাজী মনির) মহাসচিব হিসেবে নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (৭জুন) ঢাকা বিশ্ববিদ্যালয় ক্লাবে অনুষ্ঠিত এক সম্মেলনের মাধ্যমে বাংলাদেশ আন্তঃবিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের আগামী দুই বছরের জন্য এ কমিটি গঠন করা হয়। এছাড়া আংশিক কমিটিতে কুষ্টিয়া বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশনের সভাপতি টিপু সুলতান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশনের সভাপতি রশিদুল সরকার আবেদ ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশনের সভাপতি মিকাইল ইসলাম সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন। এছাড়া চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল আসাদকে যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়েছে।

বাংলাদেশ আন্তঃ বিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশন কর্তৃক সর্বজনীন পেনশন স্কিম থেকে পাবলিক বিশ্ববিদ্যালয় সমূহকে বাদ দিতে হবে তারই প্রেক্ষিতে ফেডারেশনের সভাপতি কর্মসূচি ঘোষণা করেন। ঘোষিত কর্মসূচিতে আগামী ৩০ শে জুন সকাল দশটা থেকে বেলা একটা পর্যন্ত কর্মবিরতি এবং প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হবে।