• ঢাকা
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন

বরিশাল-২ আসনে মনোনয়ন পত্র কিনলেন ক্যাপ্টেন এম মোয়াজ্জেম হোসেন


প্রকাশের সময় : নভেম্বর ২২, ২০২৩, ১১:২৯ পূর্বাহ্ন / ৩৪
বরিশাল-২ আসনে মনোনয়ন পত্র কিনলেন ক্যাপ্টেন এম মোয়াজ্জেম হোসেন

নিজস্ব প্রতিবেদক, বরিশালঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-২ (বানারীপাড়া-উজিরপুর) আসন থেকে প্রার্থী হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কিনেছেন শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের উপদেষ্টা ও বরিশাল বিভাগ উন্নয়ন ফোরামের সভাপতি ক্যাপ্টেন এম মোয়াজ্জেম হোসেন।

রবিবার বিকাল ৪টার সময় ২৩ বঙ্গবন্ধু এভিনিউ-র আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম কেনেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন ব্যারিষ্টার এহসান মোয়াজ্জেম,মেহেদি হাসান,সাইফুল ইসলাম ব্যক্তিগত সহকারী,ওটরা ইউনিয়ন ছাত্রলীশ নেতা তরিকুল ইসলাম, বামরাইল ইউনিয়নের যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো.ইউসুফ,ছাত্রলীগ নেতা সাব্বির হোসেন,সাদ্দাম হোসেন, সৈকত হোসেন, মো.হাকিম সহ বানারীপাড়া ও উজিরপুর উপজেলা আওয়ামী লীগের অন্যান্য অঙ্গ সংগঠনের নেতৃবূন্দ।

উল্লেখ্য তিনি করোনাকলীন সময়ে বানারীপাড়া ও উজিরপুর উপজেলা সহ বরিশালের বিভিন্ন উপজেলায় প্রায় ১ লক্ষ পরিবারকে সহায়তা করেছেন। শীতকালীন সময়ে শীত বস্র ও বন্য দূর্গতদের ঘর বাড়ি সহ আর্থিকভাবে সহযোগীতা করেছেন। বিশেষ করে বানারীপাড়া ও উজিরপুর ছাত্র ছাত্রীদের মাঝে প্রায় কোটি টাকার শিক্ষা উপকরন প্রদান করেছেন যা দুই উপজেলায় ব্যাপক চাঞ্চল্যতার সৃষ্টি হয়।

এছাড়াও তিনি বাংলাদেশ নৌবাহিনীর ক্যাপ্টেন হিসেবে সুনামের সহিত দ্বায়িত্ব পালন করেছেন ও জার্মানিতে প্রশিক্ষনে চ্যান্সেলর পদক পেয়ে জাতীকে গৌরবান্বীত করছেন।

তিনি তার ব্যাক্তিগত উদ্যোগে গত ৩০ বছর ধরে বানারীপাড়া ও উজিরপুরে বিভিন্ন মসজিদ, মন্দির, স্কুল, কলেজ, মাদ্রাসা, কারীগরি প্রতিষ্ঠানে ও এতিম খানায় অর্থিক সহযোগীতা সহ অন্যান্য সাহায্য করে আসছেন। এদিকে বরিশাল ২ আসন তথা বানারীপাড়া ও উজিরপুরের সর্বস্তরের মুক্তিকামী জনগন এম মোয়াজ্জেম হোসেনকে নিয়ে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার দিকে তাকিয়ে রয়েছেন।