• ঢাকা
  • বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৩:০৫ পূর্বাহ্ন

বরিশালে ধর্ষণ মামলায় পুলিশের এসআই কারাগারে


প্রকাশের সময় : অক্টোবর ১৫, ২০২২, ১১:০৯ অপরাহ্ন / ৩৫
বরিশালে ধর্ষণ মামলায় পুলিশের এসআই কারাগারে

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরিশাল নগরীর একটি আবাসিক হোটেলে এক বিধবা নারীকে (৩৭) ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগে করা মামলায় স্টিমারঘাট পুলিশ ফাঁড়ি ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আবুল বাশারকে কারাগারে পাঠিয়েছেন আদালত।শনিবার (১৫ অক্টোবর) বিকেলে এসআই আবুল বাশারকে গ্রেফতারের পর কোতয়ালী থানা পুলিশ বরিশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে পাঠায়। পরে বিচারক ফয়সাল আহম্মেদ তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।অভিযুক্ত এসআই আবুল বাশার বাকেরগঞ্জ উপজেলার বিহারীপুর এলাকার বাসিন্দা এবং নগরীর স্টিমারঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ হিসেবে কর্মরত ছিলেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, একটি অভিযোগের বিষয়ে পরামর্শ নিতে ওই নারী গত ৫ অক্টোবর কোতয়ালী থানায় যান। সেখানে স্টিমারঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আবুল বাশারের সঙ্গে তার পরিচয় হয়। কথোপকথনের একপর্যায়ে দুজনের মোবাইল নম্বর আদান-প্রদান হয়। ১৩ অক্টোবর অন্য একটি মামলার বিষয়ে কথা বলতে আবুল বাশারকে ফোন করেন ওই নারী। এসময় সামনাসামনি দেখা করে কথা বলতে চান বাশার। পরে ওই নারীর অবস্থান জেনে সেখানে যান তিনি। ওই নারীর সঙ্গে দেখা করে বাশার বলেন, তার একটি অফিসিয়াল রুম আছে। সেখানে গিয়ে মামলার বিষয়ে বিস্তারিত কথা বলবেন। এরপর ওই নারীকে নগরীর প্যারারা রোডের একটি আবাসিক হোটেলে নিয়ে যান। সেখানে ওই নারীকে ধর্ষণ করেন তিনি। এ ঘটনায় শনিবার দুপুরে ভুক্তভোগী বাদী হয়ে আবুল বাশারের বিরুদ্ধে মামলা করেন।

এ বিষয়ে বরিশাল কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম বলেন, মামলার পর স্টিমারঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আবুল বাশারকে গ্রেফতার করা হয়। বিকেলে আদালতে পাঠানো হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।