• ঢাকা
  • সোমবার, ১৭ Jun ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন

বরিশালের বানারীপাড়ায় উপজেলা নির্বাচনে ফুটবল মার্কা নিয়ে মিনু জনপ্রিয়তার শীর্ষে


প্রকাশের সময় : মে ২১, ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন / ৪৯
বরিশালের বানারীপাড়ায় উপজেলা নির্বাচনে ফুটবল মার্কা নিয়ে মিনু জনপ্রিয়তার শীর্ষে

নিজস্ব প্রতিবেদক, বানারীপাড়া, বরিশালঃ বরিশালের বানারীপাড়ায় উপজেলা পরিষদ নির্বাচনী মাঠে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন মহিলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নাজনীন হক মিনু। দিন যত গড়াচ্ছে নির্বাচনী মাঠে প্রার্থীদের গনসংযোগ ও প্রচার প্রচারনা তত বৃদ্ধি পাচ্ছে। আসন্ন ৫ ই জুনের নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নাজনীন হক মিনু মার্চ মাসে প্রার্থীতা ঘোষণা করে

অদ্যবধি মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছেন। জনপ্রিয়তার শীর্ষে থাকা নাজনীন হক মিনু সকল শ্রেণী-পেশার মানুষের কাছে দোয়া-আর্শিবাদ, সহযোগীতা এবং তার ফটবল মার্কায় ভোট চান। তিনি আমরণ মানুষের পাশে থাকার কথা ব্যক্ত করেণ। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে নাজনীন হক মিনু বলেন, তিনি বানারীপাড়া উপজেলা নারী নেত্রী নেটওয়ার্কের সাধারণ সম্পাদক এবং তিনি একজন জয়িতা। তিনি ১৯৮১ সাল থেকে আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত থেকে সামাজিক অনেক ভালো কাজের সাথে নিজেকে সম্পৃক্ত রেখে কাজ করে যাচ্ছেন।

তিনি নির্বাচিত হতে পারলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ে তুলে গ্রামকে শহুরে সুবিধার আওতায় নিয়ে আসার সুপ্ত অভিপ্রায় ব্যক্ত করেন। তিনি আরো বলেন, আমি নির্বাচিত হতে পারলে সরকারী যে ভাতার টাকা পাব তাও আমি অসহায় দুঃস্থদের মাঝে বিলিয়ে দেব। তিনি বলেন আমার ফুটবল মার্কায় সকলের দোয়া ও ভোট বিজয়ী হয়ে অসহায় মহিলা ও স্কুল কলেজের দরিদ্র শিক্ষার্থীদের শিক্ষা দানের সকল ধরনের ব্যবস্থা করে দিব।