• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১০:১৫ অপরাহ্ন

বরিশালের গৌরনদীর বার্থীতে কোলকাতা হাইকোর্টের বিচারপতি সিদ্ধার্থ রায় চৌধুরী


প্রকাশের সময় : মার্চ ৮, ২০২৩, ৭:৪৬ অপরাহ্ন / ৫১
বরিশালের গৌরনদীর বার্থীতে কোলকাতা হাইকোর্টের বিচারপতি সিদ্ধার্থ রায় চৌধুরী

নিজস্ব প্রতিবেদক, বরিশালঃ ভারতের কোলকাতা হাইকোর্টের বিচারপতি সিদ্ধার্থ রায় চৌধুরী বুধবার দুপুরে তার পৈত্রিক ভিটা বরিশালের গৌরনদী উপজেলার বার্থী গ্রাম ও ঐতিহাসিক বার্থী তাঁরা মন্দির পরিদর্শন করেছেন।

পরিদর্শনকালে তিনি (বিচারপতি) সাংবাদিকদের জানান, আমার পূর্বপুরুষদের পৈত্রিক ভিটা ছিলো গৌরনদীর বার্থী গ্রাম। ছোট বেলায় দাদুদের কাছ থেকে বার্থী গ্রামের অনেক গল্প শুনে আসছি। ছোট থেকেই ইচ্ছে ছিলো একবার হলেও পূর্বপুরুষদের পৈত্রিক ভিটায় আসবো। তাই স্ত্রী অনুরাধা রায় চৌধুরীকে নিয়ে পরিদর্শনে এসেছি। এখানকার মানুষদের আন্তরিকতা দেখে আমি মুগ্ধ হয়েছি।

মন্দির পরিদর্শনকালে বিচারপতিকে ফুলে দিয়ে বরন করেন বার্থী তারা মন্দির ট্রাষ্ট ও পূজা উযাপন কমিটির নেতৃবৃন্দ। গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আফজাল হোসেন,আগৈলঝাড়া উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বি এম মনির হোসেন, আলোকিত বরিশাল পত্রিকার গৌরনদী প্রতিনিধি রাজিব ইসলাম তারীমসহ আরো উপস্থিত ছিলেন বার্থী তারা মন্দিরের ট্রাষ্টি বোর্ডের সদস্য ও অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা সন্তুনি ঘোষ, অমর রায়, শিশির কুমার কুন্ড, পূজা উদযাপন কমিটির সভাপতি পঞ্চানন্দ সরকার, সাধারন সম্পাদক স্বজল ঘোষ, সহ-সভাপতি মণীষ চন্দ্র বিশ্বাসসহ অন্যান্যরা।