• ঢাকা
  • শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৪:৫৭ অপরাহ্ন

বন্যায় ক্ষতিগ্রস্থ একটি মানুষও না খেয়ে থাকবেনা——ত্রাণ ও দূর্যোগ প্রতিমন্ত্রী


প্রকাশের সময় : জুলাই ২, ২০২২, ১০:০৯ অপরাহ্ন / ৮১
বন্যায় ক্ষতিগ্রস্থ একটি মানুষও না খেয়ে থাকবেনা——ত্রাণ ও দূর্যোগ প্রতিমন্ত্রী

কুতুবউদ্দিন তালুকদারঃ ত্রাণ ও দূর্যোগ প্রতিমন্ত্রী ডাক্তার মো.এনামুর রহমান বলেছেন, চলমান বন্যায় সুনামগঞ্জ তথা দেশের যেসব এলাকার মানুষ বন্যায় ক্ষতিগ্রস্থ হয়েছে, সেইসব এলাকার একটি মানুষও না খেয়ে থাকবেনা। প্রয়োজনে তাদেরকে সরকারিভাবে পূনর্বাসনের ব্যাবস্থাও করা হবে।

শনিবার দুপুরে সুনামগঞ্জের ধর্মপাশা, মধ্যনগর জামালগঞ্জ ও তাহিরপুর উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শনে যাওয়ার আগে স্থানীয় সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতনের বাসভবনে আয়োজিত এক মতবিনিময় সভায় বক্তৃতাকালে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকল ক্ষেত্রেই দেশের উন্নয়ন এগিয়ে চলেছে। আজ তাঁরই নির্দেশে আমরা বন্যায় দূর্গতদের জন্য কাজ করে যাচ্ছি এবং এ অঞ্চলের রন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের জন্য সরকারিভাবে ত্রাণ বিতরনসহ সকল কার্যক্রম অব্যাহত থাকবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মুনতাসির হাসানের সভাপতিত্বে অনুষ্টিত এ মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক মন্ত্রী তাজুল ইসলাম, সংসদ সদস্য মহিবুর রহমান মানিক, সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন, সংসদ সদস্য মহিবুর রহমান চৌধুরী নিক্সন, দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব মো. কামরুল হাসান, মহা মহাপরিচালক মো. আতিকুল হক, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখ্ত, উপজেলা আ,লীগের সাধারন সম্পাদক শামীম আহম্মেদ বিলকিস প্রমূখ।