বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫২ অপরাহ্ন
শিরোনাম:
আওয়ামী লীগের বহিষ্কাকৃত নেতা ও ৫ নং ওয়ার্ড কাউন্সিলর চিত্তরঞ্জন দাস ও মহিলা কাউন্সিলর নাসরিন আহমেদ এ-র আপত্তিকর চিত্র ফাঁস ১১ সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলব অপ্রত্যাশিত: স্বরাষ্ট্রমন্ত্রী ঢাকা বিভাগ সাংবাদিক ফোরামের উদ্যোগে ‘হাওড় উৎসব’ অনুষ্ঠিত গোপালগঞ্জে টুটুল চৌধুরীকে পুনরায় ইউপি চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ইউনিয়নবাসী সংসদ সদস্য মনুর এক বছর পূর্তি উপলক্ষ্যে সর্বস্তরের জনগণকে শুভেচ্ছা ও অভিনন্দন  ডিইউজে’র সাংগঠনিক সম্পাদক জিহাদুর রহমান জিহাদের পিতা মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী সরদারের ২য় মৃত্যুবার্ষিকী আজ জেনে-শুনেই নেতিবাচক স্ট্র্যাটেজি নিয়েছিলেন ইভ্যালির রাসেল এমপি মনুর হাতে মারধরের শিকার ডেমরা সাব-রেজিষ্ট্রি অফিসের দলিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক এবার পাওয়া গেল দেড় কোটির দুই অ্যাপার্টমেন্ট ভিখারির! পাক বিমান বাহিনীর জন্য চায়নার তৈরীকৃত ড্রোন এখন দু:স্বপ্ন

বঙ্গবন্ধু বেঁচে থাকলে এতদিনে দেশ দারিদ্র্যমুক্ত হয়ে যেত- গণপূর্ত প্রতিমন্ত্রী

Reporter Name
  • Update Time : শনিবার, ১৪ আগস্ট, ২০২১
  • ৩৪ Time View

মনিরুজ্জামান অপূর্ব,ঢাকা:গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বেঁচে থাকলে দেশ এতদিনে দারিদ্র্যমুক্ত হয়ে যেত। তাঁর অকাল মৃত্যু দেশ ও দেশের মানুষকে কয়েক যুগ পিছিয়ে দিয়েছে।

শনিবার চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ কর্তৃক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে অসহায়, দুস্থ ও দরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে ভার্চুয়ালি উপস্থিত থেকে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
তিনি বলেন, ১৫ আগস্ট জাতির পিতাকে হত্যার মাধ্যমে ঘাতকচক্র এ দেশের উন্নয়ন ও অগ্রগতিকে স্তব্ধ করে দিয়েছিল। তারা যেমন এ দেশের স্বাধীনতাকে মেনে নিতে পারেনি, দেশের উন্নয়ন ও অগ্রগতিকেও তারা মেনে নিতে পারেনি। এ কারণেই ঈর্ষা পরায়ন হয়ে দেশি-বিদেশি চক্রান্তের মাধ্যমে তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নির্মমভাবে হত্যা করে। এ হত্যাকাণ্ডের মাধ্যমে দেশ ও জাতির উন্নয়ন ও অগ্রগতির পথ অনেকটা রুদ্ধ হয়ে যায়।
বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার যোগ্য ও বলিষ্ঠ নেতৃত্বে উন্নয়ন ও অগ্রগতির সেই ধারা পুনরায় ফিরে এসেছেন এবং দেশ উন্নয়ন ও অগ্রগতির পথে দুর্বার গতিতে এগিয়ে চলেছে।
চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান মুহাম্মদ জহিরুল ইসলাম দোবাস এর সভাপতিত্বে আয়োজিত এই অনুষ্ঠানে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব মোঃ শহিদ উল্লা খন্দকারসহ মন্ত্রণালয়ের অধীন বিভিন্ন দপ্তর সংস্থার উচ্চ পর্যায়ের কর্মকর্তাগণ অনলাইনে যুক্ত ছিলেন।
উল্লেখ্য যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ শহরের ১ হাজার অসহায়, দুঃস্থ ও দরিদ্র পরিবারের মধ্যে চাল, ডাল, সবজিসহ নিত্য প্রয়োজনীয় ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 ajkerbd24.com
Design & Development By: Atozithost
Tuhin