• ঢাকা
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:১৩ অপরাহ্ন

বঙ্গবন্ধুর সমাধিতে সড়ক ও জনপথ অধিদপ্তরের প্রধান প্রকৌশলী’র শ্রদ্ধা


প্রকাশের সময় : জানুয়ারী ১, ২০২৩, ১২:০৭ পূর্বাহ্ন / ৩৭
বঙ্গবন্ধুর সমাধিতে সড়ক ও জনপথ অধিদপ্তরের প্রধান প্রকৌশলী’র শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক,গোপালগঞ্জঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন সড়ক ও জনপথ অধিদপ্তরের নবনিযুক্ত প্রধান প্রকৌশলী মো. ইসহাক।

শনিবার দুপুরে টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তিনি মহান মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদের, ‘৭৫-এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু সহ তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এ সময় সওজ অধিদপ্তরের পদস্থ কর্মকর্তা সহ গোপালগঞ্জ সড়ক ও জনপথ অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. সুরুজ মিয়া, তত্ত্বাবধায়ক প্রকৌশলী তাপসী দাশ, নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ জাহিদ হোসেন, সহকারী প্রকৌশলী শিশির কুমার বড়াল, উপবিভাগীয় প্রকৌশলী কুমারেশ বিশ্বাস সহ অন্যান্য প্রকৌশলী, কর্মকর্তা- কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। পরে প্রধান প্রকৌশলী বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

এরপর প্রধান প্রকৌশলী গোপালগঞ্জ সড়ক ভবনে পৌঁছালে সেখানে সড়ক ও জনপথ ডিপ্লোমা প্রকৌশলী সমিতির সাধারণ সম্পাদক মো. আবদুল হালিম খান সহ অন্যান্য নেতৃবৃন্দ তাকে ফুল দিয়ে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।