• ঢাকা
  • রবিবার, ১৯ মে ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর সমাধিতে মন্ত্রিপরিষদ বিভাগের সমন্বয় ও সংস্কার সচিব ও বিএডিসি’র চেয়ারম্যানের শ্রদ্ধা


প্রকাশের সময় : মার্চ ১২, ২০২২, ৫:৫১ অপরাহ্ন / ১৭০
বঙ্গবন্ধুর সমাধিতে মন্ত্রিপরিষদ বিভাগের সমন্বয় ও সংস্কার সচিব ও বিএডিসি’র চেয়ারম্যানের শ্রদ্ধা

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন মন্ত্রিপরিষদ বিভাগের সমন্বয় ও সংস্কার সচিব মো. সামসুল আরেফিন।

শনিবার দুপুর ১২টায় টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। পরে পবিত্র ফাতেহা ও দুরুদপাঠ করে বঙ্গবন্ধু সহ মহান মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এ সময় গোপালগঞ্জ জেলা প্রশাসক শাহিদা সুলতানা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইলিয়াছুর রহমান, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মিলন সাহা, টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম হেদায়েতুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) দেদারুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।পরে সচিব বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

এছাড়াও টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা জানান বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন (বিএডিসি) -এর চেয়ারম্যান (গ্রেড-১) এ এফ এম হায়াত উল্লাহ।