• ঢাকা
  • মঙ্গলবার, ২৫ Jun ২০২৪, ০৩:১০ অপরাহ্ন

বঙ্গবন্ধুর সমাধিতে বিচারপতি এ এন এম বসির উল্লাহ – এর শ্রদ্ধা


প্রকাশের সময় : মার্চ ২১, ২০২৩, ৭:৪৯ অপরাহ্ন / ১১৬
বঙ্গবন্ধুর সমাধিতে বিচারপতি এ এন এম বসির উল্লাহ – এর শ্রদ্ধা

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের বিচারপতি এ এন এম বসির উল্লাহ।

মঙ্গলবার দুপুরে টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে বঙ্গবন্ধুর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। সফর সঙ্গী হিসেবে এসময় তার সহধর্মিণী ও পরিবারবর্গ উপস্থিত ছিলেন।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. গোলাম কবির, সহকারী পুলিশ সুপার মিজানুর রহমান, জেলা লিগ্যাল এইড অফিসার (সিনিয়র সহকারী জজ) নিয়াজ মাহমুদ, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল মামুন, জেলা ও দায়রা জজ আদালতের নাজির জাকির হোসেন উকিল প্রমুখ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদনের পর পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তিনি বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

পরে বঙ্গবন্ধু ভবনের সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে তিনি স্বাক্ষর করেন। এর আগে বিচারপতি এ এন এম বসির উল্লাহ গোপালগঞ্জ সার্কিট হাউজে পৌঁছালে জেলা প্রশাসনের পক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক মো. গোলাম কবির ও জেলা বিচার বিভাগের পক্ষে সহকারী জজ নিয়াজ মাহমুদ ফুল দিয়ে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। পরে জেলা পুলিশ প্রশাসন তাকে হাউজ অব গার্ড প্রদান করেন।