• ঢাকা
  • শনিবার, ১৩ Jul ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন

বঙ্গবন্ধুর সমাধিতে বঙ্গমাতা সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির শ্রদ্ধা ও বৃক্ষ বিতরণ কর্মসূচি


প্রকাশের সময় : জুন ১৪, ২০২২, ১০:৪৯ অপরাহ্ন / ১৩২
বঙ্গবন্ধুর সমাধিতে বঙ্গমাতা সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির শ্রদ্ধা ও বৃক্ষ বিতরণ কর্মসূচি

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন ও বৃক্ষ বিতরণ কর্মসূচি পালন করে বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ।

মঙ্গলবার (১৪ জুন) সকাল ১০ টায় বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন নব-নির্বাচিত বঙ্গমাতা সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

এ সময় সূরা ফাতেহা ও দুরুদ পাঠ শেষে ৭৫ এর ১৫ই আগস্টে নিহত সকল শহীদের আত্মার শান্তি কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত
করা হয়েছে।

শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধুর স্মৃতি বিজড়িত গিমাডাঙ্গা টুঙ্গিপাড়া জিটি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কোমলমতি শিক্ষার্থীদের মাঝে দেশীয় ফল ও ফুল গাছের চারা বিতরণ করা হয়।

বঙ্গমাতা সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা ও সভাপতি গীতিকার, সুরকার ও চলচ্চিত্র প্রযোজক শেখ শাহ আলমের নেতৃত্বে এসময় উপস্থিত ছিলেন বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি সৈয়দ আবুল হোসেন খোকন, মানবাধিকার বিষয়ক সম্পাদক ও প্রেসক্লাব টুঙ্গিপাড়ার সভাপতি, বিএম গোলাম কাদের, প্রচার ও প্রকাশনা সম্পাদক রাশেদুল ইসলাম রাজিব, অর্থ সম্পাদক আরেফিন হক আলভি, পিরোজপুর জেলা কমিটির সভাপতি ও কেন্দ্রীয় সদস্য সঞ্জীব কুমার রায়, গোপালগঞ্জ জেলা সহ সভাপতি কিরন চন্দ্র হিরা, দপ্তর সম্পাদক আবু বক্কর সিদ্দিক বিপুল, চলচ্চিত্র বিষয়ক সম্পাদক জারা অন্তরা, সাংস্কৃতিক সম্পাদক লাভলী শেখ, সদস্য পুলক ঘোষ, জেলা কমিটির নির্বাহী সদস্য এস এম বিপুল ইসলাম প্রমুখ ।

শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে সাক্ষর করেন।