• ঢাকা
  • বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মকর্তাদের শ্রদ্ধা


প্রকাশের সময় : জানুয়ারী ৩০, ২০২৪, ৯:৩৪ অপরাহ্ন / ১৬
বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মকর্তাদের শ্রদ্ধা

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের অনু বিভাগের নিয়োগপ্রাপ্ত নতুন ১০ জন কর্মকর্তা। মঙ্গলবার দুপুরে টুঙ্গিপাড়ায় পৌঁছে তারা বঙ্গবন্ধু সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে বঙ্গবন্ধুর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। পরে পবিত্র ফাতেহা ও দুরুদ পাঠ শেষে তারা বঙ্গবন্ধু সহ মহান মুক্তিযুদ্ধে আত্মোৎসর্গকারী ৩০ লাখ শহীদের রুহের মাগফিরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

প্রধানমন্ত্রীর ব্যক্তিগত অনু বিভাগের নতুন নিয়োগপ্রাপ্ত কর্মকর্তারা হলেন- প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী কৃষিবিদ মো. মশিউর রহমান হুমায়ুন, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, এপিএস-২ গাজী হাফিজুর রহমান লিকু, প্রোটোকল অফিসার-২ আবু জাফর রাজু, ডেপুটি প্রেস সচিব হাসান জাহিদ তুষার, অ্যাসাইনমেন্ট অফিসার আফরোজা বিনতে মনসুর (লিপি গাজী), মোহাম্মদ আরিফুজ্জামান নুরুন্নবী, সনজিত চন্দ্র দাস, সিনিয়র ফটোগ্রাফার এস এম গোর্কি ও আন্দ্রিয় স্কু।পরে তারা বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইতে পৃথক পৃথকভাবে মন্তব্য লিখে সেখানে স্বাক্ষর করেন।

এরআগে নবনিযুক্ত ১০ কর্মকর্তা টুঙ্গিপাড়ায় পৌঁছালে সেখানে তাদেরকে গোপালগঞ্জ, টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলার বিপুল সংখ্যক নেতাকর্মী ও সমর্থক ফুল দিয়ে বরণ করে নেন। পরে টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে তারা পৃথক পৃথকভাবে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রীর এপিএস-২ গাজী হাফিজুর রহমান লিকু।

এ সময় গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বশার খায়ের, সহ-সভাপতি ইলিয়াস হোসেন, সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দনাথ বিশ্বাস, সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, গোপালগঞ্জ জেলা যুব মহিলা লীগের সভাপতি পর্শিয়া সুলতানা, টুঙ্গিপাড়া উপজেলা যুব মহিলা লীগের সভাপতি সফিদা আক্তার জোনাকি, সাধারণ সম্পাদক মাহমুদা খানমসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।