• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০২:০৯ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর সমাধিতে পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের সচিব ড. শাহনাজ আরেফিন -এর শ্রদ্ধা


প্রকাশের সময় : জানুয়ারী ২৯, ২০২২, ৬:৩৩ অপরাহ্ন / ১৩৬
বঙ্গবন্ধুর সমাধিতে পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের সচিব ড. শাহনাজ আরেফিন -এর শ্রদ্ধা

কে এম সাইফুর রহমান,গোপালগঞ্জঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের সচিব ড. শাহনাজ আরেফিন এনডিসি।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টায় টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

পরে পবিত্র ফাতেহা ও দুরুদ পাঠ শেষে তিনি ‘৭৫ -এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধুর সুযোগ্য তনয়া গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এ সময় বিসিএস পরিসংখ্যান ক্যাডার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও Household Income and Expenditure Survey (HIES-2022) উপপ্রকল্প পরিচালক মহিউদ্দিন আহমেদ এমপিএইচ, উপপরিচালক বিবিএস ও প্রকল্প পরিচালক Labour Force Survey (LFS-2022) আজিজা রহমান, বিসিএস পরিসংখ্যান ক্যাডারের যুগ্ম-সাধারণ সম্পাদক ও বিবিএস -এর উপপরিচালক মো. মোবারক হোসেন, গোপালগঞ্জ জেলা পরিসংখ্যান অফিসের উপ-পরিচালক মো. রেজাউল করিম, এনডিসি মো.মহসিন উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে সচিব বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন এবং সমাধিসৌধের বিভিন্ন অংশ ঘুরে দেখেন।

এর আগে পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের সচিব ড. শাহনাজ আরেফিন এনডিসি গোপালগঞ্জ সার্কিট হাউজে পৌঁছালে সেখানে তাকে গোপালগঞ্জ জেলা প্রশাসক শাহিদা সুলতানা ও জেলা পরিসংখ্যান অফিসের উপ-পরিচালক মো. রেজাউল করিম তাকে ফুল দিয়ে অভিনন্দন জানান।