• ঢাকা
  • সোমবার, ১৭ Jun ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর সমাধিতে নেপাল ও ভুটানের বিচারপতিদের নিয়ে প্রধান বিচারপতি শ্রদ্ধা নিবেদন


প্রকাশের সময় : জুন ৭, ২০২৪, ২:২০ অপরাহ্ন / ১২
বঙ্গবন্ধুর সমাধিতে নেপাল ও ভুটানের বিচারপতিদের নিয়ে প্রধান বিচারপতি শ্রদ্ধা নিবেদন

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে নেপাল ও ভুটানের বিচারপতিদের সঙ্গে নিয়ে প্রধান বিচারপতি ওবায়দুল হাসান পুষ্প মাল্য অর্পণ করেছেন। শুক্রবার বেলা ১১ টায় বিচারপতিগণ বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে ৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধু সহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত করা হয়।

এ সময়, নেপালের প্রধান বিচারপতি বিসম্ভর প্রসাদ শ্রেষ্ঠা, ভুটান হাইকোর্টের প্রধান বিচারপতি লবজং রিনজিন এয়ারগি, গোপালগঞ্জের জেলা দায়রা জজ মো কামরুল হাসান, নারী ও শিশু ট্রাইব্যুনালের বিচার মো, হায়দার আলী খন্দকার, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ শাহাদত হোসেন, গোপালগঞ্জের জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম, পুলিশ সুপার আল বেলী আফিফাসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পরে বাংলাদেশের প্রধান বিচারপতি ওবায়দুল হাসান গনমাধ্যম কর্মীদের বলেন, ভুটান এবং নেপাল স্বাধীনতা সংগ্রামের সময় আমাদের অভূতপূর্ব সাহায্য করেছেন। দুই দেশের বিচার ব্যবস্থা একটু বৈশাদৃশ্য থাকলেও অনেকাংশে মিল রয়েছে এবং তারা যে বঙ্গবন্ধুর সমাধি সৌধ দেখার জন্য যে আগ্রহ দেখিয়েছেন তা আমাদের জন্য সত্যিই গর্বের।