• ঢাকা
  • সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন

বঙ্গবন্ধুর সমাধিতে নব যোগদানকৃত ঢাকা বিভাগীয় কমিশনার মো. সাবিরুল ইসলামের শ্রদ্ধা নিবেদন


প্রকাশের সময় : এপ্রিল ৮, ২০২৩, ৮:৩৩ অপরাহ্ন / ৫২
বঙ্গবন্ধুর সমাধিতে নব যোগদানকৃত ঢাকা বিভাগীয় কমিশনার মো. সাবিরুল ইসলামের শ্রদ্ধা নিবেদন

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন ঢাকা বিভাগের নব যোগদানকৃত কমিশনার মো. সাবিরুল ইসলাম। শনিবার দুপুরে টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। সফরসঙ্গী হিসেবে এসময় বিভাগীয় কমিশনারের সহধর্মিনী ও পরিবারবর্গ উপস্থিত ছিলেন।

পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তিনি বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এ সময় গোপালগঞ্জ জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার মো.মোহাইমিনুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শেখ জোবায়ের আহমেদ, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আল মামুন, সহকারী কমিশনার (ভূমি) মীর কামরুজ্জামান কবির, অফিসার ইনচার্জ এস এম কামরুজ্জামান সহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তাগণ ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। পরে ঢাকা বিভাগীয় কমিশনার মো.সাবিরুল ইসলাম বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন। এরপর তিনি সকলকে নিয়ে বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ও সমাধি সৌধের বিভিন্ন স্থান ঘুরে দেখেন।

এর আগে গোপালগঞ্জ জেলা সার্কিট হাউজে সপরিবারে ঢাকা বিভাগীয় কমিশনার উপস্থিত হলে তাদেরকে জেলা প্রশাসনের পাশাপাশি ফুলেল শুভেচ্ছা জানান জেলা পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বিপিএম পিপিএম মহোদয়। এছাড়াও বিভাগীয় কমিশনার মহোদয় সার্কিট হাউজ সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দের সাথে এক সংক্ষিপ্ত মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।