• ঢাকা
  • সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৩:০৮ অপরাহ্ন

বঙ্গবন্ধুর সমাধিতে নবনির্বাচিত মেয়র শেখ রকিবের নেতৃত্বে জেলা আ.লীগের শ্রদ্ধা


প্রকাশের সময় : জুন ১৬, ২০২২, ৮:৩১ অপরাহ্ন / ৬৭
বঙ্গবন্ধুর সমাধিতে নবনির্বাচিত মেয়র শেখ রকিবের নেতৃত্বে জেলা আ.লীগের শ্রদ্ধা

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে গোপালগঞ্জ পৌরসভার নবনির্বাচিত মেয়র শেখ রকিব হোসেনের নেতৃত্বে শ্রদ্ধা জানিয়েছেন গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। আজ বৃহস্পতিবার (১৬ জুন) দুপুরে টুঙ্গিপাড়ায় পৌঁছে তারা বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি এ্যাড. আবু কাওছার মোল্যা, মিল্কভিটার চেয়ারম্যান শেখ নাদের হোসেন লিপু, গোপালগঞ্জ জেলা আ. লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, সিনিয়র সহ-সভাপতি রুহুল আমিন শেখ, সিনিয়র সহ-সভাপতি ও গোপালগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ লুৎফার রহমান বাচ্চু, প্রধানমন্ত্রীর এপিএস-২ গাজী হাফিজুর রহমান লিকু, টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, উপজেলা আ. লীগের সভাপতি শেখ আবুল বশার খায়ের, সাধারন সম্পাদক মো. বাবুল শেখ, গোপালগঞ্জ পৌর নির্বাচনে মেয়র পদে শেখ রকিব হোসেনকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানো ৯ প্রার্থী, সহ পৌর নির্বাচনে নির্বাচিত সংরক্ষিত ও সাধারণ ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদনের পর সকলে ‘৭৫ – এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ও গোপালগঞ্জ -২ আসনের বারবার নির্বাচিত সংসদ সদস্য ড. শেখ ফজলুল করিম সেলিম এমপির সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন।