• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:২০ অপরাহ্ন

বঙ্গবন্ধুর সমাধিতে তৃণমূল নেতৃবৃন্দদের সাথে নিয়ে আ.লীগ নেতা গাজী মাঈন উদ্দিনের শ্রদ্ধা


প্রকাশের সময় : জানুয়ারী ১৪, ২০২৩, ৬:৫৩ অপরাহ্ন / ৩২
বঙ্গবন্ধুর সমাধিতে তৃণমূল নেতৃবৃন্দদের সাথে নিয়ে আ.লীগ নেতা গাজী মাঈন উদ্দিনের শ্রদ্ধা

কে এম সাইফুর রহমান,গোপালগঞ্জঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ – শাহরাস্তি) আসনে মনোনয়ন প্রত্যাশী, হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের তৃতীয়বার নির্বাচিত সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান গাজী মাঈনউদ্দিন।

শনিবার দুপুরে টুঙ্গিপাড়ায় প্রায় আড়াই সহস্রাধিক তৃনমুল নেতৃবৃন্দদের সাথে নিয়ে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে বঙ্গবন্ধুর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় হাজীগঞ্জ উপজেলার আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম ফারুক মুরাদ, বীর মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, বিভিন্ন ইউনিয়নের ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্য সহ সকল শ্রেণি-পেশার প্রায় আড়াই সহস্রাধিক কর্মী-সমর্থকদের সমাগম ঘটে। পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তিনি সকলকে নিয়ে ‘৭৫-এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এরপর হাজীগঞ্জ উপজেলার আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম ফারুক মুরাদের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় তিনি প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে তিনি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশীর্বাদ ও দলীয় সমর্থন নিয়ে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ – শাহরাস্তি) আসনে মনোনয়ন প্রত্যাশা করেন। এ সময় হাজীগঞ্জের প্রত্যন্ত অঞ্চল থেকে সকল শ্রেণি- পেশার কর্মী ও সমর্থকরা তার ডাকে সাড়া দিয়ে জাতির পিতার জন্মভূমি, পূণ্যভূমি, গর্বিত গোপালগঞ্জে সমবেত হওয়ার জন্য তিনি সকলের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন। এছাড়াও আগামী ২৮ জানুয়ারিতে তিনি হাজীগঞ্জের ন্যায় শাহরাস্তি উপজেলার সকল শ্রেণি পেশার নেতৃবৃন্দদের সাথে নিয়ে টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা জানাবেন বলে ঘোষণা দেন। এসময় উপস্থিত কর্মী ও সমর্থকেরা অতীতের ন্যায় আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে তার নেতৃত্বে বিজয় ছিনিয়ে এনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী ও সুদৃঢ় করার আশাবাদ ব্যক্ত করেন।