• ঢাকা
  • রবিবার, ১৯ মে ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর সমাধিতে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী তুষার মোহন সাধু খাঁর শ্রদ্ধা


প্রকাশের সময় : এপ্রিল ৭, ২০২৪, ৯:৫৭ অপরাহ্ন / ৩৪
বঙ্গবন্ধুর সমাধিতে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী তুষার মোহন সাধু খাঁর শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর (ডিপিএইচই) -এর প্রধান প্রকৌশলী তুষার মোহন সাধু খাঁ। রোববার দুপুরে টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে বঙ্গবন্ধুর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

পরে তিনি বঙ্গবন্ধু সহ তাঁর পরিবারে নিহত সকল শহীদের আত্মার শান্তি কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করেন।

এ সময় জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মীর আব্দুস সাহিদ, তত্ত্বাবধায়ক প্রকৌশলী (ফরিদপুর সার্কেল) মোঃ বাহার উদ্দিন মৃধা, তত্ত্বাবধায়ক প্রকৌশলী (ঢাকা সার্কেল) মোঃ রওশন আলম, তত্ত্বাবধায়ক প্রকৌশলী (গ্রাউন্ড ওয়াটার সার্কেল) মো:সাইফুর রহমান, তত্ত্বাবধায়ক প্রকৌশলী (খুলনা সার্কেল) মোঃ জামানুর রহমান, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, গোপালগঞ্জের নির্বাহী প্রকৌশলী মোঃ ফয়েজ আহমেদ, টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, সাবেক মেয়র মোঃ ইলিয়াছ হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ বাবুল শেখ, জে. কে. পলিমার ইন্ডাস্ট্রি’র চেয়ারম্যান ও বিশিষ্ট ঠিকাদার আলহাজ্ব কামরুজ্জামান কামাল সিকদার, বিশিষ্ট ব্যবসায়ী ও ঠিকাদার জি এম নুরুদ্দীন সিজার সহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও স্থানীয় জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

পরে তিনি বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে সাক্ষর করেন। এরপর প্রধান প্রকৌশলী গোপালগঞ্জ জেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে পৌঁছালে সেখানে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরে জেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের কার্যালয়ে কর্মকর্তা-কর্মচারী ও সংশ্লিষ্ট ঠিকাদারদের সাথে আয়োজিত এক মত বিনিময় সবাইকে নিয়ে অংশগ্রহণ করেন। এরপর বিকালে ঢাকার উদ্দেশ্যে রওনা করেন।