• ঢাকা
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:২৩ অপরাহ্ন

বঙ্গবন্ধুর সমাধিতে গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের নবগঠিত নেতৃবৃন্দদের সাথে নিয়ে শেখ সেলিম এমপি’র শ্রদ্ধা নিবেদন


প্রকাশের সময় : ডিসেম্বর ৩, ২০২২, ৫:৩৯ অপরাহ্ন / ২১
বঙ্গবন্ধুর সমাধিতে গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের নবগঠিত নেতৃবৃন্দদের সাথে নিয়ে শেখ সেলিম এমপি’র শ্রদ্ধা নিবেদন

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির নেতৃবৃন্দদের সাথে নিয়ে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ- ২ আসনের বারবার নির্বাচিত সংসদ সদস্য ড.শেখ ফজলুল করিম সেলিম।

শুক্রবার (২ ডিসেম্বর) দুপুরে গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটির সভাপতি কাজী লিয়াকত আলী ও সাধারন সম্পাদক আবু সিদ্দিক সিকদার সহ কমিটির অন্যান্য নেতৃবৃন্দদের সাথে নিয়ে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তিনি মহান মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, ‘৭৫ – এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনা, বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এসময় বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এ্যাড. রনজিৎ কুমার গামা, যুগ্ম সাধারণ সম্পাদক -২ আলহাজ্ব মুশফিকুর রহমান লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক -৩ ও কাশিয়ানী উপজেলা চেয়ারম্যান সুব্রত ঠাকুর হিল্টু, আইন বিষয়ক সম্পাদক ও গোপালগঞ্জ জেলা আইনজীবী সমিতির বারবার নির্বাচিত সাধারণ সম্পাদক আলহাজ্ব এ্যাড. এম. জুলকদর রহমান, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম মিটু, দপ্তর সম্পাদক ইলিয়াস হক, অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ্ব এ্যাড. এম.এম নাসির আহমেদ, মহিলা বিষয়ক সম্পাদিকা নাসিমা খানম, সদস্য ও টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মোক্তার হোসেন, সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম, গোপালগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি গোলাম কবির, সাধারণ সম্পাদক, পৌর কাউন্সিলর আলিমুজ্জামান বিটু সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।