• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১১:২৩ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় মহিলা আ. লীগ সহ ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ -এর নবনির্বাচিত নেতৃবৃন্দের শ্রদ্ধা


প্রকাশের সময় : ডিসেম্বর ৩, ২০২২, ৫:৪৫ অপরাহ্ন / ৯৬
বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় মহিলা আ. লীগ সহ ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ -এর নবনির্বাচিত নেতৃবৃন্দের শ্রদ্ধা

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ সহ ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ -এর নবগঠিত কমিটির নেতৃবৃন্দ।

বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেহের আফরোজ চুমকি এম.পি এবং সাধারণ সম্পাদক শবনম জাহান শিলা -এর নেতৃত্বে কমিটির অন্যান্য নেতৃবৃন্দ আজ শনিবার বেলা ১১টায় টুঙ্গিপাড়ায় পৌঁছে বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। পরে পৃথকভাবে ঢাকা মহানগর উত্তর মহিলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি শাহেদা তারেক এবং সাধারণ সম্পাদক হাছিনা বারী চৌধুরী। তারপর ঢাকা মহানগর দক্ষিণ মহিলা আওয়ামী লীগের পুনঃনির্বাচিত সভাপতি সাবেরা বেগম এবং নবনির্বাচিত সাধারণ সম্পাদক পারুল আক্তার বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় গোপালগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নাছিমা আক্তার রুবেল, গোপালগঞ্জ পৌরসভার সংরক্ষিত আসনের কাউন্সিলর খাদিজা পারভীন, টুঙ্গিপাড়া উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শ্রীময়ী বাগচি সহ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয়, জেলা ও উপজেলা পর্যায়ের বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তারা মহান মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, ‘৭৫-এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনা, বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন। এরপর নেতৃবৃন্দ বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।