• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০২:৩৯ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর সমাধিতে আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বর্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় নেতৃবৃন্দের শ্রদ্ধা


প্রকাশের সময় : জুন ২৩, ২০২২, ৬:৪৯ অপরাহ্ন / ৮৭
বঙ্গবন্ধুর সমাধিতে আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বর্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় নেতৃবৃন্দের শ্রদ্ধা

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মুহাম্মদ ফারুক খান বলেছেন, বাঙ্গালী জাতির যত বড় বড় অর্জন হয়েছে যখন আওয়ামী লীগ সরকার ক্ষমতায় ছিলো, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার নেতৃত্বে যখন আওয়ামী লীগ পরিচালিত হয়েছে। কিছু কিছু রাজনৈতিক দল সামনের নির্বাচন নিয়ে ষড়যন্ত্র করছে। এটা আমরা আভাস পেয়েছি। আমার সাধারন মানুষের কাছে আহবান থাকবে আওয়ামী লীগের সাথে থাকুন, পাশে থাকুন।

বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি একথা বলেন।

ফারুক খান আরও বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ সব সময় দেশের মানুষের জন্য কাজ করেছে।পদ্মা সেতু নির্মাণ করতে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেশীয় ও আন্তর্জাতিক চক্রান্তের শিকার হতে হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশী ও বিদেশী ষড়য়ন্ত্র ছিন্নভিন্ন করে আমরা সামনের দিকে এগিয়ে যাবো।

এর আগে বৃহস্পতিবার (২৩ জুন) সকাল সাড়ে ১০টায় কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মুহাম্মদ ফারুক খানের নেতৃত্বে বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুস্পস্তবক অর্পন করে গভীর শ্রদ্ধা নিবেদন করে কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

পরে জেলা আওয়ামী লীগ ও টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়। এরপর বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনা করে পবিত্র ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

এ সময় কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য শেখ ইকবাল হোসেন অপু, সৈয়দ আব্দুল আউয়াল, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বশার খায়ের, সহ-সভাপতি ইলিয়াস হোসেন, সাধারণ সম্পাদক বাবুল শেখ, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক ফোরকান বিশ্বাস সহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।