• ঢাকা
  • শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:৪৮ অপরাহ্ন

বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছে ছাত্রলীগ


প্রকাশের সময় : ডিসেম্বর ২১, ২০২২, ৪:৫১ অপরাহ্ন / ১৮
বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছে ছাত্রলীগ

নিজস্ব প্রতিবেদক,ঢাকাঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন ছাত্রলীগের নব গঠিত কমিটির শীর্ষ নেতারা। বুধবার ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে রক্ষিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন তারা।

এ সময় বিদায়ী কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, নতুন সভাপতি সাদ্দাম হোসাইন, সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি মাজহারুল কবির শয়ন ও সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের নবনির্বাচিত সভাপতি সাদ্দাম হোসাইন সাংবাদিকদের বলেন, আমরা প্রত্যাশা করি জাতির পিতার আদর্শে বলিয়ান হয়ে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে ছাত্র সমাজের যে ভূমিকা তা আগামীতে আরও বাড়বে।

দেশের বিশ্ববিদ্যালয়গুলো নিয়ে আলাদা পরিকল্পনা রয়েছে জানিয়ে তিনি বলেন, বর্তমান প্রজন্ম প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশের জেনারেশন। তাদের সঙ্গে নিয়ে আমরা বিশ্ববিদ্যালয়গুলোকেও স্মার্ট বিশ্ববিদ্যালয়ে পরিণত করতে চাই। একুশ শতকের চ্যালেঞ্জ মোকাবিলায় দক্ষ মানবসম্পদ তৈরিতে ছাত্রলীগ কাজ করে যাবে।