• ঢাকা
  • সোমবার, ১৭ Jun ২০২৪, ০৫:০৩ পূর্বাহ্ন

বগুড়া শেরপুরে ৫ চোর গ্রেফতার, ছাগল ও সিএনজি উদ্ধার


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৭, ২০২৩, ৭:৫৫ অপরাহ্ন / ৬৯
বগুড়া শেরপুরে ৫ চোর গ্রেফতার, ছাগল ও সিএনজি উদ্ধার

নিজস্ব প্রতিবেদক,বগুড়াঃ বগুড়ার শেরপুর উপজেলায় ৩টি ছাগল ও একটি সিএনজিসহ চোর সদস্যের ৫জনকে শুক্রবার দুপুর ১টার দিকে মহিপুর জুয়ানপুর এলাকা থেকে গ্রেফতার করেছে শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ জয়নাল আবেদীন।

গ্রেপ্তারকৃতরা হলেন সিরাজগঞ্জ সদর থানার মিরপুর কালাচানের মোড় এলাকার মৃত মজনু শেখের ছেলে (চোর লিডার) মজিবুর শেখ (২২), একাই এলাকার আছের শেখের ছেলে মেরাজ (৩৬), শহীদ উদ্দিনের ছেলে সাগর (২২), বেল্লাল হোসেনের ছেলে হাইউল (২২) ও বাবলু শেখের ছেলে আলমগীর হোসেন (সিএনজি ড্রাইভার)।

জানা যায়, দুপুর ১টার দিকে ৩টি ছাগলসহ ৫ জন সিএনজি নিয়ে (সিরাগঞ্জ থ ১১ ০৭৫৫) বগুড়ার দিকে যাচ্ছিল। এ সময় শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের একটি অভিযানিক টিম সিএনজি গতিরোধ করে। পরে সিএনজির ভিতরে ছাগল দেখে তাদের সন্দেহ হলে তখন শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ জয়নাল আবেদীন তাদের জিজ্ঞাসাবাদ করেন। কথায় অসংগতি পেলে তাদের আটক করে। পরে তারা ছাগল চুরি করার কথা স্বীকার করে।

এ বিষয়ে আলমগীর হোসেন (সিএনজি ড্রাইভার) জানান, সকাল ওরা আমার পরিচিত ৪ জন এসে আমাকে ঘুরতে যাওয়ার কথা বলে সিএনজি ভাড়া করে সিরাজগঞ্জ থেকে শেরপুরের দিকে আসছিল। এ সময় চান্দাইকোনা এলাকায় পৌছালে রাস্তায় থেকে একটি ছাগল গাড়িতে তুলে নেয়। তখন ড্রাইভার আলমগীর ছাগল তোলার কথা জিজ্ঞাসা করলে পিকনিক খাওয়ার কথা বলে তারা। পাশে থাকা আরো দুটি ছাগল দেখে সবাই মিলে ওই দুটি বিক্রয় করবে এ কথা বলে গাড়িতে তুলে নিয়ে নয়মাইল হাটে বিক্রয়ের জন্য যাচ্ছিল। এ সময় শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের একটি চৌকস দল মহিপুর জুয়ানপুর হাইওয়ে রাস্তার উপর থেকে তাদের আটক করে। এ বিষয়ে ইনচার্জ জয়নাল আবেদীন  বলেন, আমাদের টিম সবসময় হাইওয়ে রাস্তায় টহল দেন। যেন থ্রি হুইল রাস্তায় না চলে এবং মাদক, চোর, সন্ত্রাসের বিরুদ্ধে কাজ করে। এরই ধারাবাহিকতায় দুপুর ১টার দিকে ৩টি ছাগল ও একটি সিএনজিসহ ৫জন চোর সদস্যকে গ্রেফতার করেছি। আইন প্রক্রিয়া শেষে শেরপুর থানায় হস্তান্তর করা হয়েছে।