• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ Jul ২০২৪, ০৮:৫৮ পূর্বাহ্ন

বগুড়া শেরপুরে মোটর সাইকেল দুর্ঘটনায় দুই বন্ধু নিহত


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১১, ২০২৩, ১০:০৭ পূর্বাহ্ন / ৬৯
বগুড়া শেরপুরে মোটর সাইকেল দুর্ঘটনায় দুই বন্ধু নিহত

নিজস্ব প্রতিবেদক,বগুড়াঃ বগুড়া শেরপুরে মোটর সাইকেল দুর্ঘটনায় রিফাত (২৩) ও তানজিদ (২৩) নামের দুই বন্ধু নিহত হয়েছে। আরেক বন্ধু মেজবাহ আলম গুরুতর আহত হয়েছে।শুক্রবার সন্ধ্যায় উপজেলার শালফা ভস্তা ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার কুসুম্বী ইউনিয়নের পাকুরিয়াপাড়া গ্রামের মাহবুবুর রহমানের ছেলে মেজবাহ আলম, দুবলাগাড়ি চকপোতা গ্রামের আবু তারেকের ছেলে রিফাত ও গাড়িদহ ইউনিয়নের শহিদুল ইসলামের ছেলে তানজিদ তাদের বান্ধবীর ভাইয়ের বিয়ের দাওয়াত খেতে খামারকান্দি ইউনিয়নের শুভগাছা গ্রামে আসে। দাওয়াত খেয়ে তিন বন্ধু মিলে পালসার ১৫০ সিসি মোটরসাইকেল নিয়ে শালফা গ্রামের দিকে ঘোরাঘুরি ও ছবি তোলার জন্য আসে। সেখান থেকে দ্রুত গতিতে ফেরার সময় ভস্তা ব্রিজের কাছাকাছি আসলে ব্রিজের অপর পাশে একটি ট্রাক উঠে যায়। এতে নিয়ন্ত্রন হারিয়ে মোটরসাইকেল নিয়ে ব্রিজের পাটাতনের সাথে তারা জোরে ধাক্কা খায়। এতে মাথায় আঘাত লেগে তানজিদ ঘটনাস্থলেই মারা যায়, রিফাত ছিটকে গিয়ে ব্রিজের নিচে পুকুরের মধ্যে পরে যায় এবং মেজবাহ গুরুতর আহত হয়।

পরে ফায়ার সার্ভিসের সদস্যরা ও স্থানীয়রা মেজবাহকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়। পরে প্রায় সাড়ে ৩ ঘন্টা খুজে পুকুরের মধ্যে থেকে রিফাতের লাশ উদ্ধার করা হয়। দুর্ঘটনায় সড়কে যানযটের সৃষ্টি হলে শেরপুর থানা পুলিশের সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। লাশ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।