• ঢাকা
  • রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন

বগুড়ার শেরপুরে পল্লী উন্নয়ন একাডেমির ছাত্রের আত্মহত্যা


প্রকাশের সময় : মার্চ ৯, ২০২৩, ৭:১৬ অপরাহ্ন / ৫৩
বগুড়ার শেরপুরে পল্লী উন্নয়ন একাডেমির ছাত্রের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, বগুড়াঃ বগুড়ার শেরপুর শহরে গলায় ফাঁস রিয়াদ হোসেন (১৪) নামের এক স্কুল ছাত্র আত্মহত্যা করেছে। রিয়াদ হোসেন বগুড়া শাজাহাপুর উপজেলার সোনাকানিয়া গ্রামের রহিদুজ্জামানের ছেলে ও শেরপুর পল্লী উন্নয়ন একাডেমি স্কুল এন্ড কলেজের বিজ্ঞান বিভাগের নবম শ্রেণীর শিক্ষার্থী ছিলেন।

জানা যায় বৃহস্পতিবার দুপুর ১২টায় শেরপুর পৌর শহরের শান্তিনগর এলাকায় ব্যাংকার আব্দুল বারি সাহেবের বাড়ীর ২য় তলায় রুম থেকে লাশটি উদ্ধার করে শেরপুর থানা পুলিশ।

স্থানীয়রা জানান, রিয়াদ হোসেনের লেখাপড়ার কারণে বাবা-মা শাজাহানপুর উপজেলার সোনাকানিয়া গ্রামের বাড়ি হতে শেরপুর শহরের শান্তিনগর এলাকায় আব্দুল বারির বাড়ীর ২য় তলায় বাসা ভাড়া নিয়ে বসবার করে আসছে। সাথেই রিয়াদের চাচাও থাকতো। স্কুল ছুটির কারণে বুধবার রিয়াদকে বাড়িতে রেখে বাবা মা গ্রামের বাড়িতে যায়।

বৃহস্পতিবার সকালে রিয়াদের মা তার স্কুলে যাওয়ার খোঁজ খবর নেওয়ার জন্য মোবাইলে কল দেন। এতে কোন সাড়া না পেয়ে বাবা রহিদুজ্জামানানকে জানান। তখর রিয়াদের চাচাকে বাড়ীতে খবর নিতে বলেন। এ সময় ভেতর থেকে দরজা লাগানো দেখতে পাই। তখন তার মোবাইলে কল করলে সাউন্ড শোনা যায় কিন্ত তার কোন সাড়াশব্দ পাইনা। বিষয়টি তার বাবাকে জানালে তখন গ্রামের বাড়ি থেকে বাবা-মা সকাল ১১টায় এসে গেট ভেঙ্গে বাড়ির ভেতরে যায় এবং ঘরের ভিতরে ফ্যান লাগানো লোহার রড (বালা) সঙ্গে মাফলার দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় তাকে ঝুলতে দেখে।

খবর পেয়ে শেরপুর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত ইনচার্জ এসআই সাম্মাক হোসেন ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন।

এ বিষয়ে শেরপুর থানার অফিসার ইনচার্জ ওসি আতাউর রহমান খন্দকার জানান, ময়না তদন্তের জন্য লাশ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় শেরপুর থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে।