• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১০:১২ অপরাহ্ন

বগুড়ার শেরপুরে জামাইয়ের লাঠির আঘাতে শ্বশুর নিহত


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২৭, ২০২৩, ১১:০১ অপরাহ্ন / ৫০
বগুড়ার শেরপুরে জামাইয়ের লাঠির আঘাতে শ্বশুর নিহত

নিজস্ব প্রতিবেদক, বগুড়াঃ বগুড়ার শেরপুরে জামাইয়ের লাঠির আঘাতে আব্দুস সাত্তার (৮৫), নামে বৃদ্ধ শ্বশুরের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার বিকেলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে তাঁর মৃত্যু হয়। নিহত আব্দুস সাত্তার উপজেলার গাড়ীদহ ইউনিয়নের মহিপুর কলোনি গ্রামের মৃত কাজেম উদ্দীনের ছেলে।

এদিকে ঘটনার পরপরই অভিযান চালিয়ে ঘাতক জামাই সোলেমান আলীকে (৬০) গ্রেপ্তার করেছে পুলিশ। সে একই গ্রামের মৃত হোসেন প্রামাণিকের ছেলে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, সম্প্রতি জমি নিয়ে জামাই-শ্বশুরের মধ্যে বিরোধ দেখা দেয়। এরই জেরে সোমবার বেলা পৌনে দুইটার দিকে যোহর নামাজ শেষে মসজিদ থেকে বাড়ি যাচ্ছিলেন। এসময় আগে থেকেই ওঁৎ পেতে থাকা জামাই সোলেমান পেছন থেকে লাঠি দিয়ে শ্বশুর সাত্তারের মাথায় আঘাত করেন। এতে গুরুতর আহত হন তিনি। পরে স্থানীয় লোকজন এসে দ্রুত উদ্ধার করে তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক বগুড়ায় শজিমেক হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শেরপুর থানার পুলিশ পরিদর্শক ওসি (তদন্ত) লাল মিয়া বলেন, নিহতের লাশের ময়না তদন্তের জন্য বগুড়ায় হাসপাতাল মর্গে রয়েছে। পাশাপাশি অভিযান চালিয়ে ঘাতক জামাই সোলেমানকে গ্রেপ্তার করা হয়েছে। এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘাতক জামাই সোলাইমান হত্যার দায় স্বীকার করলেও এর কারণ জানায়নি। তাই তাকে আরও জিজ্ঞাসাবাদ প্রয়োজন। এজন্য মঙ্গলবার তাকে আদালতে হাজির করে রিমান্ড চাওয়া হবে।