• ঢাকা
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০২ পূর্বাহ্ন

বগুড়ার শাজাহানপুরে বিয়ের প্রলোভনে বিধবা নারীকে ধর্ষণ : থানায় অভিযোগ


প্রকাশের সময় : মার্চ ১০, ২০২৩, ১১:৫০ অপরাহ্ন / ৮০
বগুড়ার শাজাহানপুরে বিয়ের প্রলোভনে বিধবা নারীকে ধর্ষণ : থানায় অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, বগুড়াঃ বগুড়ার শাজাহানপুরে পরকীয়া সম্পর্কে জড়িয়ে বিধবা নারী নারগিছ( ৪২) নামের এক মধ্য বয়সি মহিলাকে ধর্ষণের অভিযোগ উঠেছে। সে উপজেলার আড়িয়া ইউনিয়ন এর খোদাবন্দবালা গ্রামের তোজাম্মেল হোসেন এর মেয়ে।

থানায় অভিযোগ সুত্রে জানা গেছে, উপজেলার মাঝিড়া ইউনিয়নের ডোমনপুকুর জায়দার পাড়া গ্রামের মোরতাজ উদ্দিন জায়দারের ছেলে মো. সিরাজুল ইসলাম পিন্টু (৫৫) সাথে পারিবারিক ভাবে বিয়ের কথাবার্তা ঠিক হয়। পরবর্তীতে ২৭ ফেব্রুয়ারী দুপুর ২টার দিকে সিরাজুলের মুঠোফোন নাম্বার ০১৭১৮৭৪১৯২৩ থেকে তার বোন পরিচয় ফোনে ০১৯৩৭০৪৩৮৭৬ আমাকে বলে বিয়ের কেনাকাটা করার জন্য বিভিন্ন প্রকার মাপযোগের প্রয়োজন তাই আসতে হবে আপনাকে ভাবি। তখন আমি চিন্তাভাবনা পড়ে যাই কি করবো। ভাইদের সাথে আলাপ করে তার নিজ বাড়ি কলোনিতে আসি। সেখানে পৌঁছে দেখি সিরাজুল ছাড়া আর বাসাতে কেউ নেই। তখন বোঝার বাকি থাকলো না। পরে সে আমাকে তার রুমে নিয়ে বসতে বলে এবং আলাপকালে তার সাথে শারীরিক সম্পর্ক করার জন্য প্রস্তাব দেয় সিরাজুল ইসলাম পিন্টু। কিন্তু তাতে আমি আপত্তি জানালে সে ধস্তাধস্তি ও জবরদস্তি করে তার খাটের উপর শুয়াইয়া আমার পরনের সব কাপড় খুলে ফেলে এবং ইচ্ছার বিরুদ্ধে সে আমাকে ধর্ষণ করে। তাই বিচার পেতে আমি আইনের দারস্থ হয়েছি।

এ বিষয়ে ধর্ষনকারী সিরাজুল ইসলাম পিন্টুর সাথে কথা বললে জানান, এ সব মিথ্যা ঘটনায় আমাকে ফাঁসানো চেষ্টা করছে ওই বিধবা নারী।

মালতিনগর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আমিনুল ইসলাম জানান, এ ঘটনায় অভিযোগ হয়েছে তদন্ত চলছে, বিবাদির ঠিকানা খুজে পাইনি মোবাইল ফোন রিসিভ করছেনা। তবে দ্রুত আইনি ব্যবস্থা নেয়া হবে।