• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৪৯ পূর্বাহ্ন

বগুড়ার শাজাহানপুরে এক গৃহবধূর আত্মহত্যা


প্রকাশের সময় : জানুয়ারী ১৬, ২০২৩, ১০:৫৫ অপরাহ্ন / ১৮
বগুড়ার শাজাহানপুরে এক গৃহবধূর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক,বগুড়াঃ বগুড়ার শাজাহানপুরে সুরভী আকতার (১৯) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।সোমবার সকালে ওই উপজেলার আড়িয়া ইউনিয়নের রহিমাবাদ মধ্যপাড়া গ্রাম থেকে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। সুরভী একই গ্রামের নুরুন্নবী প্রামাণিকের স্ত্রী। তিনি বগুড়া শেরপুর উপজেলার গাড়িদহ ইউনিয়নের কানুপুর গ্রামের শামীম মণ্ডলের মেয়ে। প্রায় আটমাস আগে নুরুন্নবীর সঙ্গে তার বিয়ে হয়।

সুরভীর শ্বশুরবাড়ির লোকজন বলেন, রাতে স্ত্রীর সঙ্গে খাবার খেয়ে বাড়ি থেকে বের হন নুরন্নবী। পরে রাত ১০টার দিকে বাড়ি ফিরে দেখেন তাদের ঘরের দরজা ভিতর থেকে আটকানো। ওই সময় অনেক ডাকাডাকি করেও স্ত্রী সুরভীর সাড়া পাচ্ছিলেন না নুরন্নবী। পরে দরজা ভেঙে ঘরে ঢুকে সিলিংফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় সুরভীর ঝুলন্ত লাশ দেখা যায়। ওই সময় সুরভীর লাশ উদ্ধার করে নিচে নামিয়ে রাখা হয়। সোমবার সকালে লাশ দাফনের প্রস্তুতি চলছিল। তখন পুলিশ এসে ময়নাতদন্তের জন্য লাশ শজিমেক হাসপাতালে পাঠায়।

শাজাহানপুর থানার পরিদর্শক (তদন্ত) মোঃআব্দুর রউফ বলেন, সুরভীর গলায় ফাঁস দেওয়ার দাগ আছে। এছাড়া প্রাথমিকভাবে তার শরীরে আর কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।