• ঢাকা
  • শনিবার, ২২ Jun ২০২৪, ০৩:৫৩ অপরাহ্ন

বগুড়ার ধুনটে বরই দেওয়ার লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৭, ২০২৩, ১১:০৬ অপরাহ্ন / ১৬৯
বগুড়ার ধুনটে বরই দেওয়ার লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ

নিজস্ব প্রতিবেদক,বগুড়াঃ বগুড়ার ধুনটে বরই দেওয়ার লোভ দেখিয়ে ৫ বছরের এক শিশুকে ধর্ষণের দায়ে রহিম মিয়া নামের এক প্রতিবেশীর বিরুদ্ধে। সে উপজেলার চিকাশী ইউনিয়নের জোরশিমূল গ্রামের পূর্বপাড়া এলাকার প্রতিবেশী নজরুল ইসলামের ছেলে। এ ঘটনায় ধুনট থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে শিশুটির পরিবার।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ৫ ফেব্রুয়ারী রবিবার ধুনট উপজেলার চিকাশী ইউনিয়নের জোরশিমূল গ্রামের পূর্বপাড়া এলাকার জনৈক দিনমজুরের ৫ বছরের শিশু বাড়ীর পাশে খেলাধুলা করছিলো। এমন সময় রহিম মিয়া বরই দেওয়ার লোভ দেখিয়ে শিশুটিকে নিজ বাড়ির পাকা ঘরে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এমন সময় শিশুটির কান্নাসহ চিৎকার শুরু করে। রহিম মিয়া শিশুটির কান্না থামানোর চেষ্টায় ব্যর্থ হয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

পরে স্থানীয় লোকজন অসুস্থ ধর্ষিতা শিশুকে উদ্ধার করে চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে ধর্ষিতা শিশু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে পরিবারের মামলা দায়েরের পর গত ৬ ফেব্রুয়ারী সোমবার রহিম মিয়া ওরফে শান্ত’র বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনের আওতায় ধর্ষণ মামলা রুজু করে ধুনট থানা পুলিশ। ওই দিন রাতেই ধুনট থানার এসআই মুঞ্জুর মোর্শেদ আসামি রহিম মিয়া ওরফে শান্ত কে গ্রেফতার করে এবং পরের দিন ৭ ফেব্রুয়ারী মঙ্গলবার দুপুরে আসামিকে বগুড়া জেলা বিজ্ঞ আদালতে সোপর্দ করে থানা পুলিশ।

এ বিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ রবিউল ইসলাম জানান, আমরা অভিযোগ পেয়ে দ্রুত আসামিকে গ্রেপ্তার করেছি। মেডিক্যাল রিপোর্ট অনুযায়ী আদালত দোষী ব্যক্তির বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।