• ঢাকা
  • মঙ্গলবার, ২৫ Jun ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন

বগুড়ায় কলেজ ছাত্রের লাশ উদ্ধার


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৫, ২০২৩, ৮:০৫ অপরাহ্ন / ৭৫
বগুড়ায় কলেজ ছাত্রের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক,বগুড়াঃ বগুড়ার শাজাহানপুর উপজেলার আমরুল ইউনিয়নের রামপুর যাদবপুর গ্রামের মাঝামাঝি জংলাপুকুর এলাকায় জৈনক আঃ সামাদের ভুট্টা ক্ষেত থেকে এক কলেজ ছাএের গলা কাটা লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত কলেজ ছাত্র উপজেলার আমরুল ইউনিয়নের পরান বাড়িয়া গ্রামের প্রবাসী শফিকুল ইসলাম বাবুলের ছেলে বলে জানা গেছে। সে বগুড়া পল্লী উন্নয়ন একাডেমি ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেনীর ছাত্র ছিল।

জানা যায়, রবিবার উক্ত গ্রামের মানুষ জমিতে কাজ করতে এলে ভুট্টা ক্ষেতের ভেতর তার লাশ দেখতে পেয়ে শাজাহানপুর থানা পুলিশকে খবর দেয়। পরে রবিবার বিকেল চারটার দিকে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নিহতের আত্মীয়রা জানান , গতকাল বিকেল বেলা তার বন্ধুদের সাথে দেখা করার জন্য বাড়ি থেকে বের হয়। বাড়ী ফিরতে দেরি হওয়ায় তাকে খোঁজাখুঁজি করার জন্য বিভিন্ন জায়গায় যোগাযোগ করা হয়, কোথাও খোঁজ না পেয়ে সন্দেহ হলে উক্ত এলাকায় তার লাশের খবর পেলে ঘটনাস্থলে এসে তার লাশ শনাক্ত করেন।

এ ব্যাপারে শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল কাদের জিলানী জানান, বিকেল চারটার দিকে লাশ উদ্ধার করা হয়েছে, ময়নাতদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে ।