• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৪২ অপরাহ্ন

বগুড়ায় আওয়ামীলীগ এমপি হলে ব্যাপক উন্নয়ন করা সম্ভব——রাগেবুল আহসান রিপু


প্রকাশের সময় : জানুয়ারী ১১, ২০২৩, ৪:৫৫ অপরাহ্ন / ২১
বগুড়ায় আওয়ামীলীগ এমপি হলে ব্যাপক উন্নয়ন করা সম্ভব——রাগেবুল আহসান রিপু

নিজস্ব প্রতিবেদক,বগুড়াঃ বগুড়ার সদর পীরগাছা বন্দরের একটি কেজি স্কুল মাঠে ১০নং লাহিড়ীপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে মঙ্গলবার (১০ই জানুয়ারি) সন্ধ্যায় বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। লাহিড়ীপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজহারুল হান্নান রিপুর সভাপতিত্বে বর্ধিত সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বগুড়া সদর -৬ আসনের সংসদ সদস্য প্রার্থী ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বগুড়া জেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ মকবুল হোসেন, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি প্রদিব কুমার রায়, জেলা কৃষক লীগের সভাপতি আলমগীর বাদশা, জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাশরাফি হিরো, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু, এ্যাড, লাইজিন আরা লিনা, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদ জহুরুল ইসলাম উজ্জল এর পরিচালনায় অন্যানের মধ্য উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদ, লাহিড়ীপাড়া ইউনিয়ন

আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শ্রী উজ্জল কুমার সরকার আওয়ামীলীগ নেতা প্রভাষক আব্দুল মজিদ, তাজুল ইসলাম,সানোয়ার হোসোন, ইউপি সদস্য মুন্টু মিয়া, মুক্তার হোসেন, শাহ আলম, আরিফ হাসান রাসেল সহ জেলা উপজেলা ও লাহিড়ীপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। প্রধান অতিথি বলেন, বগুড়া শহরকে যানজট ও মডেল শহর গড়তে আওয়ামীলীগ মনোনিত প্রার্থীকে ভোট দিন যেহেতু বিএনপির প্রার্থী নেই, সেজন্য বগুড়ার উন্নয়নে আমাকে নৌকা মার্কায় ভোট দিন। এ নির্বাচন একটি স্থানীয় সরকার নির্বাচনের মত, উপ নির্বাচন। একজন সংসদ সদস্য ইচ্ছা করলে সামন্য যে গুলি উন্নয়নের কাজ বাঁকী আছে, তা তিন মাসে সমাধান করতে পারবে। বগুড়ায় ব্যাপক উন্নয়ন করা সম্ভব, যদি সরকার দলীয় কোন জনপ্রতিনিধি নির্বাচিত হয়। বাংলাদেশ ৯ মাসে স্বাধীন হয়েছে, তাহলে কেন আমি ১০ মাসে বগুড়ার উন্নয়ন করতে পারব না? আমি নির্বাচিত হলে প্রধান মন্ত্রীর কাছে বগুড়ার উন্নয়নের জন্য কথা বলতে এবং দৃশ্যমান উন্নয়ন করতে পারব ইনশাল্লাহ। এজন্য তিনি দলমত নির্বিশেষে বগুড়ার উন্নয়নের জন্য প্রধান মন্ত্রী শেখ হাসিনার মনোনিত নৌকা মার্কায় ভোট চেয়ে তাকে জয়যুক্ত করার আহবান জানান।