• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন

ফ্লোরিডা স্টেট মহানগর আওয়ামী লীগের আয়োজনে স্বাধীনতা দিবস পালন


প্রকাশের সময় : মার্চ ২৬, ২০২৩, ৭:৩৮ অপরাহ্ন / ৭৩
ফ্লোরিডা স্টেট মহানগর আওয়ামী লীগের আয়োজনে স্বাধীনতা দিবস পালন

জয়নাল আবেদীনঃ যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা স্টেট মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালন করা হয়েছে। এই সময় সকল শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানানো হয়। এতে অংশগ্রহণ করেন ফ্লোরিডা স্টেট যুবলীগ ও ফ্লোরিডা স্টেট সেচ্ছাসেবকলীগ।

উক্ত দোয়া মহফিল, ফ্লোরিডা স্টেট মহানগর আওয়ামী লীগের সভাপতি নাঈম খান দাদন এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আরশাদ আলীর সঞ্চালনায় বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি ইমন করিম,সহ-সভাপতিদের মধ্যে বক্তব্য রাখেন-টিটন মালিক,সৈয়দ মাহবুব,তাসবীর হোসেন (সানি স্বপন),সোহরাব হোসেন,গোলাম মোর্শেদ,শাহিন চৌধুরী,মোঃ হক বাবু,রাজু জোয়াদ্দার, এম কে আলম, যুগ্ন-সাধারণ সম্পাদক সাইফুল সরকার, সাংগঠনিক সম্পাদক লিটন মজুমদার , প্রচার সম্পাদক মিল্টন মজুমদার, সাস্কৃতিক সম্পাদক কে জামান বাবু, দপ্তর সম্পাদক শেখ আহম্মদ কাউসার, সদস্যদের মধ্যে উপস্তিত ছিলেন – নুর আলম,চৌধুরী রাসেল প্রমুখ।

বিশেষ বক্তব্য রাখেন, বাংলাদেশ যুবলীগের প্রেসিডিয়াম সদস্য, মন্জুর আলম শাহিন এবং বীর মুক্তিযোদ্ধা এ:বি:এম: মোস্তফা। আরও উপস্থিত ছিলেন ফ্লোরিডা স্টেট যুবলীগের ও ফ্লোরিডা স্টেট সেচ্ছাসেবকলীগের নেতৃবিন্দ।
সভাপতি – আওয়াল দয়ান, সাধারন সম্পাদক মোঃ খোরশেদ
সিনিয়র সহ সভাপতি মোঃ হারুন চৌধুরী, সহ সভাপতি মোঃ শাহিন, সহ সভাপতি রেজা ইসলাম, সহ সভাপতি -মোঃ হারুন
সহ সাধারন সম্পাদক -তানভির আহমেদ, সাংগঠনিক সম্পাদক – অসিম রয়, সাংগঠনিক সম্পাদক – ফয়সাল আহমেদ, সংগঠনিক সম্প্রাদক – গোলাম কিবরিয়া, প্রচার সম্পাদক – টিটু আলম, ফ্লোরিডা স্টেট সেচ্ছাসেবকলীগের, সাধারন সম্পাদক রাশেদ হোসেন।

একতারা ফ্লোরিডার নেতৃবিন্দ, এমরান জনি, ইমরুজ ইমু ও দিপু জামান। দোয়া ও আলোচনা সভা শেষে সবাই ইফতারে অংশগ্রহণ করেন।