• ঢাকা
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন

প্রবীণ আইনজীবী শেখ সেলিমের ৮তম মৃত্যুবার্ষিকী পালিত


প্রকাশের সময় : মার্চ ৩১, ২০২৩, ৭:২২ অপরাহ্ন / ৪৮
প্রবীণ আইনজীবী শেখ সেলিমের ৮তম মৃত্যুবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক, ঢাকাঃ ঢাকা আইনজীবী সমিতির সাবেক সদস্য ও আওয়ামী আইনজীবী পরিষদের কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য এডভোকেট শেখ মোহাম্মদ সেলিমের অষ্টম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।

শুক্রবার বিকেলে রাজধানীর মিরপুর ১১ নাম্বার ডুইপ প্লট এলাকায় সেলিম হাফিজিয়া মাদ্রাসায় মিলাদ ও দোয়া, গরিব-অসহায়দের মাঝে খাবার বিতরণ ও আর্থিক সহযোগিতা করা হয়।

২০১৫ সালের এই দিনে সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী অ্যাড. শেখ মো. সেলিম মৃত্যুবরণ করেন। তিনি শুধু একজন বিজ্ঞ আইনজীবীই ছিলেন না। পল্লাবী থানা আ. লীগের আইন বিষয়ক সম্পাদকের দায়িত্বও পালন করেছেন। এছাড়া বিভিন্ন সামাজিক ও উন্নয়নমূলক কাজের সঙ্গেও তিনি যুক্ত ছিলেন।

দোয়া ও মিলাদ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট খন্দকার গোলাম কিবরিয়া জুবায়ের, এডভোকেট রতন, ঢাকা মহানগর দক্ষিণ আইন বিষয়ক সম্পাদক এডভোকেট জগলু কবির, পল্লবী থানার সাবেক আইন সম্পাদক এডভোকেট মোস্তাফিজুর রহমান, ওয়েলফেয়ার মিশন অফ বিহারীজ বাংলাদেশের সভাপতি মোস্তাক আহমেদ, বাংলাদেশ এসপি জারিসর সাধারণ সম্পাদক হারুন, গোলাম কাদের বাবর,শেখ মোহাম্মদ সাকর রানা, শেখ মোহাম্মদ জামিল, শেখ মোহাম্মদ ইকবাল, শেখ মোহাম্মদ পারভেজ, শেখ মোহাম্মদ ওয়াসিম, শেখ মোহাম্মদ আলী আড্ডুসহ স্থানীয় নেতৃবৃন্দ।