• ঢাকা
  • শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০২:৩৮ অপরাহ্ন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারাবন্দী দিবসের আলোচনা বাংলাদেশ তথ্য ও প্রযুক্তি লীগ Bitl


প্রকাশের সময় : জুলাই ১৬, ২০২১, ১১:৩০ অপরাহ্ন / ১৪১
প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারাবন্দী দিবসের আলোচনা বাংলাদেশ তথ্য ও প্রযুক্তি লীগ Bitl

মনিরুজ্জামান অপূর্ব, ঢাকা: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাত ধরে গণতন্ত্রের যে ঐতিহাসিক কালপর্ব সূচিত হয়েছিল, তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের গণতন্ত্র আজ পাকিস্তানী রূপ লাভ করেছে। দেশের বিকাশমান গণতন্ত্রকে কফিনবন্দি করে দীর্ঘস্থায়ী সেনা শাসন প্রলম্বিত করার জন্যই আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে সেনা সমর্থিত তত্ত্বাবধায়ক সরকার মিথ্যা ও সাজানো মামলায় গ্রেপ্তার করেছিল ।

বঙ্গবন্ধু কন্যা আওয়ামী লীগ সভাপতি ও দেশের বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারা অন্তরীণ দিবস উপলক্ষে আজ বিকেল পাঁচটায় মিরপুর ৬০ ফিট রোড ,বারেক মোল্লার মোড় বাংলাদেশ তথ্য ও প্রযুক্তি লীগ BITL কেন্দ্রীয় কমিটির কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।আলোচনায় বঙ্গবন্ধুর আজন্ম লালিত স্বপ্ন বাস্তবায়নে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সংগঠনের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান ।

এ সময় উপস্হিত ছিলেন বাংলাদেশ তথ্য ও প্রযুক্তি লীগ BITL এর সভাপতি মোহাম্মদ আবদুল মান্নান রতন ,সাধারণ সম্পাদক মো: হুমায়ন কবির ভূইয়া ,যুগ্ন সাধারণ সম্পাদক প্রভাষক সুমন মিয়া, প্রভাস চৌধুরী ,শাহ আলম,সাংগঠনিক সম্পাদক আল আমিন,রিপন, সাজেদা আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাজেদা হকসহ সংগঠনের কেন্দ্রীয় নেতৃবন্দ আলোচনায় অংশ নেন ।