• ঢাকা
  • সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০১:২২ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারাবন্দী দিবসের আলোচনায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট


প্রকাশের সময় : জুলাই ১৬, ২০২১, ৬:৫৪ অপরাহ্ন / ৯৯
প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারাবন্দী দিবসের আলোচনায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট

মনিরুজ্জামান অপূর্ব,ঢাকা:জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাত ধরে গণতন্ত্রের যে ঐতিহাসিক কালপর্ব সূচিত হয়েছিল, তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের গণতন্ত্র আজ পাতিস্তানি রূপ লাভ করেছে।

বঙ্গবন্ধু কন্যা আওয়ামী লীগ সভাপতি ও দেশের বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারা অন্তরীণ দিবস উপলক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত ভার্চুয়াল আলোচনায় প্রধান অতিথির বক্তৃতায় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম একথা বলেন।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কার্যকরী সভাপতি শিল্পী রফিকুল আলমের সভাপতিত্বে এবং জোটের নেতা সুজন হালদার এর সঞ্চালনায় আলোচনায় অংশ নেন পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, সংসদ সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, যুগ্ম সাধারণ সম্পাদক অভিনেত্রী তারিন জাহান ও সাংবাদিক রফিকুল ইসলাম রনি।
পানি সম্পদ মন্ত্রী এনামুল হক শামীম বলেন, দেশের বিকাশমান গণতন্ত্রকে কফিনবন্দি করে দীর্ঘস্থায়ী সেনা শাসন প্রলম্বিত করার জন্যই আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে সেনা সমর্থিত তত্ত্বাবধায়ক সরকার মিথ্যা ও সাজানো মামলায় গ্রেপ্তার করেছিল।
বঙ্গবন্ধুর আজন্ম লালিত স্বপ্ন বাস্তবায়নে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সংগঠনের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান নেতৃবৃন্দ।