• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রী চান বরিশাল সিটি করপোরেশন আধুনিক নগর হিসাবে গড়ে উঠুক-বরিশাল সিটি করপোরেশনের আ: লীগ মেয়র প্রার্থী


প্রকাশের সময় : এপ্রিল ১৬, ২০২৩, ৩:৩০ অপরাহ্ন / ৪০
প্রধানমন্ত্রী চান বরিশাল সিটি করপোরেশন আধুনিক নগর হিসাবে গড়ে উঠুক-বরিশাল সিটি করপোরেশনের আ: লীগ মেয়র প্রার্থী

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জঃ আসন্ন বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আবুল খায়ের আবদুল্লাহ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরিশালকে উপলদ্ধি করেছেন। তিনি চান বরিশাল সিটি করপোরেশন আধুনিক নগর হিসাবে গড়ে উঠুক। এই বরিশালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনেক স্মৃতি রয়েছে। বরিশালের প্রতি, মানুষের প্রতি তার একটি আন্তরিক সম্পর্ক রয়েছে।

রোববার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের মেয়র প্রার্থী আরো বলেন, বরিশালের মানুষের প্রতি আমার অনেক দায়িত্ব ও কর্তব্য রয়েছে। মানুষকে সর্বচ্চ সেবা দিতে আওয়ামী লীগ সরকার অঙ্গীকারবদ্ধ। সেই লক্ষ্যে প্রধানমন্ত্রী আমাকে নমিনেশন দিয়েছেন। এ জন্য আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই।

এর আগে তিনি বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্রদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। এসময় আগেরহাট-১ আসনের এমপি শেখ হেলাল উদ্দিন, প্রধানমন্ত্রীর নির্বাচনী এলাকার উন্নয়ন প্রতিনিধি শহীদ উল্লা খন্দকার, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, প্রধানমন্ত্রী ব্যক্তিগত সহকারি-২ গাজী হাফিজুর রহমান লেকুসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।