• ঢাকা
  • সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০১:১৬ অপরাহ্ন

প্রধানমন্ত্রী ও শেখ সেলিমের চাচা শেখ রকিবকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন মেয়র প্রার্থী কাজী লিয়াকত আলী


প্রকাশের সময় : জুন ১২, ২০২২, ১১:৩৯ অপরাহ্ন / ১২৪
প্রধানমন্ত্রী ও শেখ সেলিমের চাচা শেখ রকিবকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন মেয়র প্রার্থী কাজী লিয়াকত আলী

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ আগামী ১৫ জুন অনুষ্ঠিতব্য গোপালগঞ্জ পৌরসভা নির্বাচনে প্রধানমন্ত্রীর চাচা শেখ রকিব হোসেনকে (নারিকেল গাছ প্রতীকে) সমর্থন জানিয়ে এবার গোপালগঞ্জ পৌরনির্বাচন থেকে সরে দাঁড়ালেন মেয়র পদে অন্যতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী কাজী লিয়াকত আলী (লেকু)।

আজ রোববার (১২ জুন) বিকালে গোপালগঞ্জের মোহাম্মদপাড়ায় নিজ বাড়ী “জাহানারা গার্ডেন” – এ বিপুল সংখ্যক কর্মী-সমর্থকদের উপস্থিতিতে তিনি বিষয়টি নিশ্চিত করে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন। এসময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচা শেখ রকিব হোসেনকে (নারিকেল গাছ প্রতীকে) সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন। সদ্য সাবেক মেয়র কাজী লিয়াকত আলী (লেকু) বলেন, জননেত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে এবং গোপালগঞ্জ-২ আসনের বারবার নির্বাচিত সংসদ সদস্য ড. শেখ ফজলুল করিম সেলিমের দিকনির্দেশনায় তিনি পৌরসভা নির্বাচন থেকে সড়ে দাঁড়িয়েছেন। এ সময় তিনি তার কর্মী-সমর্থকদেরকে শেখ রকিব হোসেনের পক্ষে কাজ করার এবং ভোট প্রদানের আহবান জানান।

এ সময় মেয়র প্রার্থী শেখ রকিব হোসেনের বড় ভাই শেখ কবীর হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মিটু, টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক পৌরমেয়র ইলিয়াছ হোসেন, উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ, জেলা শিল্প ও বণিক সমিতির সভাপতি কাজী জিন্নাত আলী, সদর উপজেলা আ. লীগের সহ-সভাপতি আবু সাইদ সিদ্দিকি, যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, বিপুল সংখ্যক নারী-পুরুষ কর্মী ও সমর্থক সহ জেলায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।