• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৪৭ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালকের দায়িত্ব পেলেন গোপালগঞ্জের ডিসি শাহিদা সুলতানা


প্রকাশের সময় : ডিসেম্বর ১৭, ২০২২, ২:৫২ অপরাহ্ন / ২৪
প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালকের দায়িত্ব পেলেন গোপালগঞ্জের ডিসি শাহিদা সুলতানা

কে এম সাইফুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ প্রধানমন্ত্রীর কার্যালয়ে মহাপরিচালকের দায়িত্ব পেলেন পদোন্নতি জনিত সদ্য বিদায়ী গোপালগঞ্জ জেলা প্রশাসক (যুগ্মসচিব) শাহিদা সুলতানা (পরিচিতি নং- ১৫০৯০)।

গত ১৫ ডিসেম্বর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহামান্য রাষ্ট্রপতির আদেশে উপসচিব আব্দুল্লাহ আরিফ মোহাম্মদ কর্তৃক স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

এর আগে শাহিদা সুলতানা জনপ্রশাসন মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগে কর্মরত ছিলেন। তার আগে তিনি গোপালগঞ্জ জেলা প্রশাসক (উপসচিব) পদ থেকে যুগ্মসচিব পদে পদোন্নতি পেয়ে অতিসম্প্রতি জনপ্রশাসন মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগে বদলী হন। শাহিদা সুলতানা প্রজাতন্ত্রের একজন দায়িত্বশীল কর্মকর্তা হিসেবে ব্যাপক সুনাম অর্জন করেছেন। নিজ কর্মগুণে পেয়েছেন জনপ্রশাসন পদক ও সনদ।

এদিকে প্রধানমন্ত্রীর কার্যালয়ে মহাপরিচালকের দায়িত্ব পালনের আদেশে পদোন্নতি জনিত সদ্য বিদায়ী গোপালগঞ্জ জেলা প্রশাসক (যুগ্মসচিব) শাহিদা সুলতানাকে গোপালগঞ্জ জেলা বাসীর পক্ষ থেকে সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তা গণ, রাজনৈতিক ব্যক্তিবর্গ,
গণমাধ্যমকর্মীবৃন্দ, কোটালীপাড়া জ্ঞানের আলো পাঠাগার পরিবার সহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।