• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০১:৩৮ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেলেন গোপালগঞ্জের ৬১২টি ভূমিহীন ও গৃহহীন পরিবার


প্রকাশের সময় : এপ্রিল ২৬, ২০২২, ১০:৪৬ অপরাহ্ন / ৮৫
প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেলেন গোপালগঞ্জের ৬১২টি ভূমিহীন ও গৃহহীন পরিবার

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ মুজিববর্ষ উপলক্ষে তৃতীয় পর্যায়ে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে গোপালগঞ্জে ৬১২টি ভূমিহীন ও গৃহহীন পরিবার জমি সহ ঘর উপহার পেলেন। মঙ্গলবার (২৬ এপ্রিল) বেলা ১১টায় গণভবন থেকে মাননীয় প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে তৃতীয় পর্যায়ে দেশের ৬৪ জেলায় জমিসহ ৩২,৯০৪ টি ঘর বিতরণের এ কার্যক্রমের উদ্বোধন করেন এবং ভার্চুয়ালি উপকারভোগীদের সাথে তিনি কথা বলেন। এসময় প্রধানমন্ত্রী তাঁর পরিবারের স্মৃতিচারণ করে দেশে একটি পরিবারও গৃহহীন থাকবে না, পর্যায়ক্রমে সকলকে এ সুবিধার আওতায় আনা হবে বলেও অঙ্গীকার করেন তিনি। সারা জেলার ন্যায় গোপালগঞ্জেও ৬১২টি ভূমিহীন পরিবারকে একটি করে ঘর ও দুই শতক জমি উপকার ভোগীদের মাঝে হস্তান্তর করা হয়েছে।

এ লক্ষে মঙ্গলবার (২৬ এপ্রিল) গোপালগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় পৌর পার্কে উপকারভোগীদের মাঝে জমিসহ ঘরের প্রতিকি চাবি, ঘরের কবুলিয়াত দলিল ও পরিবেশ বান্ধব গাছের চারা হস্তান্তর করা হয়েছে। গোপালগঞ্জ জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট শাহিদা সুলতানা জেলা পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বিপিএম, পিপিএম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, গোপালগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ লুৎফার রহমান বাচ্চু, পৌর মেয়র কাজী লিয়াকত আলী, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. উসমান গনি, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মহসিন উদ্দিন, সহকারী কমিশনার (ভূমি) মিলন সাহাকে সাথে নিয়ে উপকারভোগীদের হাতে প্রধানমন্ত্রীর দেওয়া এ ঈদ উপহার তুলে দেন।

এ সময় জেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ, রাজনৈতিক ব্যক্তিবর্গ, বীর মুক্তিযোদ্ধা, নির্বাচিত জনপ্রতিনিধি সহ জেলায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।