• ঢাকা
  • মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১১:২০ পূর্বাহ্ন

পেশাদার তিন ডাকাত একই বাড়িতে একজন আ.লীগের সভাপতি


প্রকাশের সময় : মে ১৭, ২০২২, ১:৪৫ পূর্বাহ্ন / ১৭২
পেশাদার তিন ডাকাত একই বাড়িতে একজন আ.লীগের সভাপতি

রাজিব আহমেদ, নরসিংদীঃ নরসিংদীর শিবপুরে একই বাড়িতে পেশাদার তিন ডাকাত। একজন ডাকাত আবার ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। তিনজন ডাকাতই সহোদর। তারা হলো, উপজেলার সাধারচর ইউনিয়নের গোবিন্দ গ্রামের রৌশন মিয়া রতনের ছেলে কবীর মিয়া, শহীদ মিয়া ও সোহরাব মিয়।

কবীর মিয়াকে অতি সম্প্রতি সাধারচর ইউনিয়ন ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি করে কমিটি গঠন করা হয়েছে। এতে করে এলাকায় তীব্র অসন্তোষ ও উত্তেজনা বিরাজ করছে। নরসিংদীর শিবপুর থানাসহ বিভিন্ন থানায় তাদের বিরুদ্ধে ডাকাতি দস্যুতা ও হত্যা চেষ্টাসহ একাধিক মামলা রয়েছে।

এ ব্যাপারে স্থানীয় সংসদ সদস্য জহিরুল হক ভূঞা মোহনের কাছে জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ কমিটি আমি বানাইনি এবং তাদেরকে যারা বানিয়েছে তারা দলের মঙ্গল চায় না।

এদিকে, এলাকায় তাদের তাণ্ডবে অতিষ্ঠ হলেও ভয়ে কেউ অভিযোগ করতে সাহস পায় না। এর মধ্যে আজ (সোমবার) দুপুরে স্থানীয় বন্যার বাজারের এক ব্যবসায়ীর সাথে পেশাদার ডাকাত ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও তার ভাইয়েরা উত্তপ্ত বাক্য বিনিময় করে এবং ব্যবসায়ীকে হুমকি প্রদান করে।

এ ব্যাপারে শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সালাউদ্দিন মিয়ার কাছে জানতে চাইলে তিনি বলেন, অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।